• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চান্দ্রায় মহিলা মেম্বারের বাড়িতে হামলা ॥ আহত ৫

প্রকাশ:  ০২ মার্চ ২০১৯, ০৮:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সদর উপজেলার চান্দ্রায় মহিলা মেম্বারের বাড়িতে পুরুষ মেম্বারসহ কিছু দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে মহিলা মেম্বার মনোয়ারা বেগম, তার স্বামী মান্নান শেখসহ কমপক্ষে ৫ জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে চান্দ্রা ইউনিয়নের ৯নং ওয়াার্ড ঘাসের বাড়ি এলাকার মহিলা মেম্বার মনোয়ারা বেগমের বসতবাড়িতে।
    চাঁদপুর মডেল থানার অভিযোগ সূত্রে ও আহত মনোয়ারা মেম্বার থেকে জানা যায়, ১২নং চান্দ্রা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শেখ বাড়ির হাবিবুর রহমান শেখের ছেলে কুতুবউদ্দিনের কাছে বিয়ে দেয়া হয় ৭নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীরের মেয়েকে। তাদের সাথে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবৎ মনোয়ারা মেম্বারের বিরোধ চলে আসছিলো। মনোয়ারা মেম্বার তার জায়গায় প্লাস্টিকের চাল বানিয়ে রান্নাঘর তৈরি করে। ৭নং ওয়ার্ডের পুরুষ মেম্বার জাহাঙ্গীর তার মেয়ের জামাতা কুতুবউদ্দিনের পক্ষ নিয়ে মনোয়ারা বেগমের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায়। সন্ত্রাসীরা মনোয়ারার ঘরবাড়ি ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে। এ সময় মনোয়ারা বেগমের স্বামী মান্নান শেখ এগিয়ে আসলে মেম্বার জাহাঙ্গীর লাঠিসোটা দিয়ে মান্নান শেখকে আঘাত করে তার হাত ভেঙ্গে দেয় ও রক্তাক্ত জখম করে। এ ঘটনায় কমপক্ষে ৫ জন আহত হয়। পরে এলাকাবাসী আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।
    এ ব্যাপারে অভিযুক্ত জাহাঙ্গীর মেম্বারের কাছে জানতে চাইলে তিনি বলেন, মহিলা মেম্বার আমাকে ডেকে নিয়ে অপমান করেছে। তার স্বামীকে কেউ মারধর করেনি। সে গাছ থেকে পড়ে হাত ভেঙ্গেছে। সিদ্দিক মেম্বার ঘটনার সময় উপস্থিত ছিলো, তিনি সব বলতে পারবেন। বিষয়টি নিয়ে সামাজিকভাবে এমপি সাহেব আগামী শনিবার বসতে বলেছেন।
    এ ব্যাপারে ১২নং চান্দ্রা ইউপির চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারীর কাছে জানতে চাইলে তিনি বলেন, মহিলা ও পুরুষ মেম্বারের সাথে ভুল বুঝাবুঝির কারণে যে ঝগড়া হয়েছে তা দুঃখজনক। এ ঘটনাটি স্থানীয়ভাবে সমাধান করে দেয়ার চেষ্টা করবো।