• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে নাতির ঘুষিতে দাদার মৃত্যু!

প্রকাশ:  ২৯ জানুয়ারি ২০১৯, ২১:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দাদা আবুল কালাম মিজির (৭০) মুত্যু হয়েছে বাড়ির সম্পর্কীয় নাতির ঘুষিতে এমন অভিযোগে নিহতের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় মিজি বাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। অভিযুক্ত রাকিব (২৪) একই বাড়ির মোস্তফা মিজির ছেলে। আবুল কালাম ঐ বাড়ির মৃত লোফতে আলী মিজির ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত পরিবারের সকল সদস্য বাড়ি ছেড়ে পালিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। সম্পত্তিগত বিরোধের সূত্র ধরে হাতাহাতি থেকে ঘটনার সূত্রপাত বলে নিহতের পরিবার সূত্রে জানা যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের স্ত্রী হাজেরা বেগম জানান, আমাদের বাড়ির নির্মাণ কাজের পাথর ভাঙ্গাকালীন সময়ে বাড়ির আনোয়ারের স্ত্রী সূর্যবানু (৫০), তার ছেলে সোহাগ (২০), মোস্তফা মিজির ছেলে রাকিব (২৪) ও দুলালের ছেলে নাজমুল (২০) আমাদেরকে বাধা দেয় এবং গালমন্দ করে। তখন আমার স্বামী (আবুল কালাম মিজি) গালমন্দ না করে কোনো অভিযোগ থাকলে পৌরসভায় জানানোর কথা বলেন। এতে ক্ষিপ্ত হয়ে রাকিব ও নাজমুল আমার স্বামীর দিকে তেড়ে যায় এবং রাকিব তার শার্টের কলার চেপে ধরে কিল-ঘুষি মারতে থাকে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে আমরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছেলে ব্যাংক কর্মকর্তা ফয়সাল হোসেন বাবার হত্যাকারীদের শাস্তি দাবি করে বলেন, নির্মাণাধীন ভবনের কাজ নিয়ে পাশর্^বর্তী ভবনের মালিক দুলাল মিজি ও মোস্তফা মিজি এবং আনোয়ারের পরিবারকে বিভিন্ন অজুহাতে গালমন্দসহ বিভিন্নভাবে হয়রানি করে আসছে। এ নিয়ে সম্প্রতি পৌরসভায় সালিস পর্যন্ত হয়েছে এবং গত এক মাস ভবনের কাজ বন্ধ ছিলো।  
এদিকে অভিযুক্ত পরিবারের লোকজন বাড়িতে না থাকার কারণে কারো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, আর মামলা দায়েরের প্রস্ততি চলছে।

 

সর্বাধিক পঠিত