• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাইমচরে ভাইবন্ধু যুব সংগঠনের মানবতার দেয়াল উদ্বোধন

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০১৯, ০৯:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাইমচরে ভাইবন্ধু যুব সংগঠনের উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে উদ্বোধন হয়েছে মানবতার দেয়াল। যখন সমাজে মাত্রাতিরিক্ত শীতে অসহায় মানুষগুলো শীতবস্ত্রহীন দিন পার করছে, ঠিক তখনই সমাজসেবায় নিয়োজিত ভাইবন্ধু যুব সংগঠন মানবতার দেয়ালের শুভ সূচনা করে। এতে উপকৃত হচ্ছে সমাজের গরিব, দুঃখী ও অসহায় মানুষসহ অবহেলিত শিশুরা।
    গত ক’দিনে হাইমচর উপজেলার তেলিরমোড় লঞ্চঘাট, হাইমচর পুরাণবাজার সংলগ্ন সাবু মাস্টারের মোড় ও চরভৈরবী জিরো পয়েন্টসহ গুরুত্বপূর্ণ কয়েকটি স্থানে মানবতার দেয়াল শীতবস্ত্র দিয়ে উদ্বোধন করা হয়েছে। মানবতার দেয়াল শুভ উদ্বোধনকালে ভাইবন্ধু যুব সংগঠনের সভাপতি মোঃ মহিউদ্দিন মিয়াজী রাসেল উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন, আমরা ভালো ভালো খাবার খাই, নামিদামী পোশাক পরিধান করি, শরীরে সুগন্ধি ব্যবহার করি, অযথা হাজার হাজার টাকা নষ্ট করি। কিন্তু বাড়ির পাশে অসহায় গরিব মানুষদের খোঁজ-খবর রাখি না। অথচ বাড়ির পাশের গরিব-দুঃখী মানুষগুলো টাকার অভাবে কাপড় কিনতেও পারে না, লজ্জায় কারো কাছে চাইতেও পারে না। এই গরিব-দুঃখী অসহায় মানুষগুলোর কথা ভেবেই আমাদের এ উদ্যোগ।
    তিনি আরো বলেন, আজ থেকে আমরা যদি আমাদের অপ্রয়োজনীয় জামা কাপড় বা যে কোনো অতিরিক্ত ব্যবহার্য জিনিস এখানে রেখে যাই তাহলে কিছুটা হলেও আমাদের সমাজের অসহায় মানুষগুলো উপকৃত হবে। তাই আমাদের অনুরোধ আপনাদের অপ্রয়োজনীয় জিনিসগুলো রেখে যান আর যাদের যা প্রয়োজন এখান থেকে নিয়ে যাবেন।
    মানবতার দেয়াল শুভ উদ্বোধন করেন ভাইবন্ধু যুব সংগঠনের সভাপতি মোঃ মহিউদ্দিন মিয়াজী রাসেল। উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাৎ মিয়াজীসহ সিনিয়র নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

সর্বাধিক পঠিত