• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নেতা-কর্মীদের সাথে কুশল বিনিময় ও কবর জেয়ারত করেন রেদওয়ান খান বোরহান

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ১১:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর ও হাইমচরে দলীয় নেতা-কর্মীদের সাথে দিনব্যাপী কুশল বিনিময় ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠান এবং নেতাদের কর্মীদের বাবা মায়ের কবর জেয়ারত করেন কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সিটি নিয়ন গ্রুপের পরিচালক আলহাজ¦ মোঃ রেদওয়ান খান বোরহান।
    গতকাল ২২ জানুয়ারি মঙ্গলবার দুপুর ২টায় চাঁদপুর শহরের কালীবাড়ি সিটি নিয়ন গ্রুপ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে কুশল বিনিময়, সৌজন্য সাক্ষাৎ এবং লক্ষ্মীপুর ইউনিয়নে তার বাবা ও মায়ের কবর জিয়ারত এবং  হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মিজান খানের পিতা আঃ ছাত্তার খানের কবর জেয়ারত করেন। এছাড়াও তিনি সন্ধ্যায় বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা দরবার শরীফের বার্ষিক মাহফিলে আখেরী মোনাজাতে অংশগ্রহণ ও পীর সাহেব খাজা আরিফুর রহমানের সাথে সাক্ষাত করেন।
    বিভিন্ন কর্মসূচীতে তাঁর বক্তব্যে তিনি বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করেছেন এজন্যে আপনাদের কাছে আমি কৃতজ্ঞ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে আমি চাঁদপুর ও হাইমচরে উন্নয়নের স¦ার্থে কাজ করে যাবো। আপনারা সবসময় আমার পাশে থাকবেন।
    তার সাথে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিরেক্টর খাজা এনায়েতুর রহমান, যুবলীগ নেতা খাজা রেদওয়ান, চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শামছুজ্জামান পাটওয়ারী, সহ-সভাপতি আজিজুর রহমান ভূট্টো, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মিজান খান, হাইমচর মৎস্যজীবী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বল, সাধারণ সম্পাদক মুসলিম মিয়া, চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ক্রীড়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, জেলা যুব স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু বরকন্দাজ, প্রচার সম্পাদক মোঃ কবির খান, সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের মৎস্যজীবী লীগ নেতা জাকির হোসেন খান, আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি হাকিম গাজীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
    

 

সর্বাধিক পঠিত