• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে নাগরিক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি

দখলবাজ, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের জায়গা হবে না ফরিদগঞ্জে

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৯, ১১:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে নির্বাচনোত্তর বিজয় সমাবেশ ও নাগরিক সংবর্ধনা দেয়া হলো জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানকে। গতকাল সোমবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা সদরে উপজেলা নাগরিক কমিটি আয়োজিত বিশাল জনসমাবেশে এ সংবর্ধনা দেয়া হয়।  এ সময় তিনি বলেন, আমি সংবর্ধনায় ও ফুলেল শুভেচ্ছায় বিশ্বাসী নই। আমি কাজে বিশ্বাসী। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন এবং আপনারা ভোট দিয়ে বিপুল ভোটের মাধ্যমে যে সম্মান আমাকে দেখিয়েছেন তার জবাব উন্নয়ন এবং দুর্নীতি ও মাদকমুক্ত ফরিদগঞ্জ গড়েই দেবো। আমি আজ ঘোষণা দিতে চাই-মাদককে এক নম্বর সমস্যা চিহ্নিত করে তার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা। প্রশাসনিক কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের বলেছি, মাদক ব্যবসায়ী, মাদক সেবন ও বহনকারী প্রত্যেকের তালিকা তৈরি করে পুলিশের কাছে জমা দিতে। সমাজকে অপরাধমুক্ত করতে হলে মাদকের বিরুদ্ধে কঠোর সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদককে নির্মূল করতে গিয়ে কোনো রাজনীতি করা যাবে না। কোনো রাজনৈতিক ব্যক্তি তাদের আশ্রয়-প্রশ্রয় দিতে পারবেন না। অভিযোগ পেলে সে যেই হোক না কোনো ছাড় দেয়া হবে না।
    তিনি আরো বলেন, উপজেলার প্রতিটি সেক্টর থেকে দুর্নীতি চিরতরে বন্ধ করবো। ইতিমধ্যেই আমি গত ৬ মাসের উন্নয়ন কর্মকা- ও উপজেলা পর্যায়ে চলমান সকল কর্মকা-ের চিত্র জমা দিতে বলেছি। দখলবাজ, চাঁদাবাজ দুর্নীতিবাজ কারো জায়গা হবে না ফরিদগঞ্জে। সরকারিভাবে যা বরাদ্দ আসবে তা আমি জনসম্মুখে প্রকাশ করবো। এখানে কোনো লুকোচুরি থাকবে না। আজকের নাগরিক সমাবেশের মাধ্যম আমি ঘোষণা দিচ্ছিÑশান্তিপ্রিয় ফরিদগঞ্জবাসীকে নির্বাচনের সময় যে কথা দিয়েছি তা অক্ষরে অক্ষরে পালন করবো।
    ফরিদগঞ্জ পৌরসভা মাঠে পৌর মেয়র ও উপজেলা নাগরিক কমিটির সভাপতি মাহফুজুল হকের সভাপ্রধানে এবং পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতনের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, ঢাকা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মহিউদ্দিন খোকা, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য খাজে আহম্মদ মজুমদার, স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ডাঃ বদরুন্নাহার ভূঁইয়া, জেলা পরিষদ সদস্য জোবেদা মজুমদার খুশি, মশিউর রহমান, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন। এর আগে আলোচনার পূর্বে ফরিদগঞ্জ প্রেসক্লাবসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন সামাজিক সংগঠন. শিক্ষা প্রতিষ্ঠান ও দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত সংসদ সদস্যকে।

 

 

সর্বাধিক পঠিত