• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে ছাত্রসেনার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও শহীদ আবু সাদেকের স্মরণসভা

যারা সুন্নি দর্শনের রাজনীতি করেন তাদের জন্যে শরীয়ত ও তরিকতের দীক্ষা নেয়া অপরিহার্য : ড. একেএম মাহবুবুর রহমান

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৯, ১১:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও শহীদ আবু সাদেক (রঃ)-এর স্মরণসভা ফরিদগঞ্জ উপজেলা (পশ্চিম) শাখার আয়োজনে স্থানীয় গাউছিয়া অফিসে অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১ জানুয়ারি সোমবার সকাল ১০টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছাত্রসেনা ফরিদগঞ্জ উপজেলা সভাপতি মুহাম্মদ রিয়াজুল করিম বাছিমের সভাপ্রধানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত চাঁদপুর জেলা সভাপতি ও ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. একেএম মাহবুবুর রহমান।
    তিনি তাঁর বক্তব্যে বলেন, ছাত্রসমাজকে লেখাপড়ার পাশাপাশি আদর্শ চরিত্রবান ও সাংগঠনিক হতে হবে। তিনি বলেন, শরীয়ত, তরিকত এবং সিয়াসিয়ত তথা রাজনীতি এ তিনটি নিয়ে ইসলাম। ছাত্রদের এসবে মনোনিবেশ হতে জোর তাগিদ দেন তিনি। বিশেষ করে যারা ইসলামী রাজনীতি তথা সুন্নি দর্শনের রাজনীতি করেন তাদের জন্যে তো শরীয়ত ও তরিকতের শিক্ষা এবং দীক্ষা নেয়া অপরিহার্য।
    ছাত্রসেনা ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ ইমাম হুসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী যুবসেনা চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোঃ বজলুর রশিদ সোহেল ও ছাত্রসেনা চাঁদপুর জেলার সাবেক সভাপতি মোঃ জহিরুল ইসলাম।
    প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ হেলাল উদ্দিন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন ছাত্রসেনার জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল আলম মামুন। উপস্থিত ছিলেন ছাত্রসেনার ফরিদগঞ্জ উপজেলা সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু, আনিসুল ইসলাম, ফজলে রাব্বী, জাহিদুল ইসলাম, মাহবুবসহ আরো অনেকে। মিলাদ-কিয়াম ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

 

সর্বাধিক পঠিত