• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের শীতবস্ত্র বিতরণ

প্রকাশ:  ১৪ জানুয়ারি ২০১৯, ১০:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের উদ্যোগে অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গত শনিবার বিকেলে চাঁদপুর শহরের নিউমার্কেট ভবনের ৩য় তলায় রোটারী সেন্ট্রাল হলরুমে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান।
তিনি তাঁর বক্তব্যে বলেন, ইচ্ছে থাকলে সকল কিছু অর্জন করা সম্ভব। রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল যে উদ্যোগ নিয়েছে তা খুবই প্রশংসনীয়। আমাদের প্রত্যেকের উচিত ভালো কাজগুলো করা। প্রত্যেকে নিজেদের জায়গা থেকে কাজ করলে সমাজের অসহায় মানুষ উপকৃত হবে। আর এখানে যারা শীতবস্ত্র নিতে এসেছেন, আমি আপনাদের উদ্দেশ্যে বলতে চাই-এখন থেকে আপনারা নিজেদের কর্মতৎপরতা বৃদ্ধি করুন। যাতে আগামীতে আপনাকে আজকের দিনের মতো শীতবস্ত্র নিতে না হয়। একটু সৎ ইচ্ছে শক্তি নিয়ে অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব।
রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সভাপতি রোটাঃ নূরুল আমিন খান আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি রোটাঃ শেখ মনির হোসেন বাবুল।
রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সাধারণ সম্পাদক রোটাঃ আব্দুল্লাহ আল মানুনের পরিচালনায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি অ্যাসিস্যান্ট গভর্নর রোটাঃ জামাল হোসেন, সাবেক সভাপতি রোটাঃ শবে বরাত সরকার, রোটাঃ আঃ বারী জামাদার মানিক, রোটাঃ মোস্তাক আহমেদ খান, রোটাঃ মফিজ উদ্দিন সরকার, মোঃ আলমগীর পাটওয়ারী, সদস্য রোটাঃ রহিমা বেগম, রোটাঃ পারভেজ আলম রবিন, রোটাঃ সবুজ পোদ্দার, ফারুক ভূঁইয়া প্রমুখ।

 

সর্বাধিক পঠিত