• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিবেকানন্দ যুবসংঘের ৩০ বছরপূর্তি অনুষ্ঠান

প্রকাশ:  ১৪ জানুয়ারি ২০১৯, ১০:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ‘জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ^র’ বিবেকানন্দের এ বাণীকে সামনে রেখে চাঁদপুর বিবেকানন্দ যুবসংঘ ৩০ বছরপূর্তি উপলক্ষে সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১২ জানুয়ারি শনিবার জেলা শিল্পকলা একাডেমী মঞ্চে বিকেল ৩টায় সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা। উপস্থিত ছিলেন মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, বিশিষ্ট ব্যবসায়ী পরেশ মালাকার, বিবেকানন্দ যুবসংঘের সভাপতি জয়রাম রায় ও সাধারণ সম্পাদক পলাশ মজমুদার।
সন্ধ্যা সাড়ে সাতটায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জয়রাম রায়। সহ-সভাপতি মানিক পোদ্দারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, যে সংগঠনটি ৩০ বছরে পদার্পণ করেছে, সে সংগঠনটি প্রশংসার দাবি রাখে। যেহেতু সংগঠনটি সামাজিক কর্মকা- করে থাকে, সেজন্যে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আমি আশাকরি জেলা পুলিশের সাথে বিবেকানন্দ যুবসংঘ একসাথে মিলেমিশে সামাজিক কর্মকা- করে যাবে। বিপথগামী যুবকদের আমরা আলোর পথে ফিরিয়ে আনতে চাই। তিনি বিপথগামী সন্তানদের সৎ পথে ফিরিয়ে নিয়ে আসার জন্যে সকলের সহযোগিতা কামনা করেন।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর রামকৃষ্ণ মিশনের সভাপতি পরেশ পাল, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, সংগঠনের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা ও সাবেক সাধারণ সম্পাদক নির্মল পাল। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক পলাশ মজুমদার।

 

সর্বাধিক পঠিত