• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শিক্ষামন্ত্রীকে জেলা জমিয়াতুল মোদার্রেছীনের অভিনন্দন

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০১৯, ০০:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ নবনিযুক্ত শিক্ষামন্ত্রী, চাঁদপুর-৩ আসনের পর পর তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপিকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। এ উপলক্ষে গতকাল ৯ জানুয়ারি বুধবার জেলা জমিয়াতুল মোদার্রেছীনের এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সভাপতি ড. একেএম মাহবুবুর রহমানের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওঃ মোস্তাফিজুর রহমান খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় চাঁদপুরের কৃতী সন্তান সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে শিক্ষা মন্ত্রণালয়ের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানো হয়।
    চাঁদপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ মনে করেন, মাদ্রাসা শিক্ষার উন্নয়নে ডাঃ দীপু মনি এমপি অনন্য ভূমিকা রাখতে পারবেন। নেতৃবৃন্দ বলেন, অতীতেও আমরা ডাঃ দীপু মনি এমপিকে দেখেছি তিনি পীর-মাশায়েখ ও আলেম-ওলামার প্রতি শ্রদ্ধাশীল। জমিয়াতুল মোদার্রেছীনের দেশব্যাপী যে নেটওয়ার্ক এবং সংগঠনের সভাপতি আলহাজ¦ এএমএম বাহাউদ্দিন ও মহাসচিব অধ্যক্ষ মাওঃ সাব্বির আহম্মেদ মোমতাজির বলিষ্ঠ নেতৃত্বে জমিয়ত মাননীয় শিক্ষামন্ত্রীকে যে কোনো সহযোগিতা করতে প্রস্তুত বলে সভা থেকে নিশ্চিত করা হয়।
    চাঁদপুর জেলা জমিয়ত মাদ্রাসা শিক্ষায় বিদ্যমান অবস্থার উন্নয়নে শিক্ষামন্ত্রীকে সর্বাত্মক সহযোগিতা করতে অঙ্গীকার ব্যক্ত করে। সংগঠনের নেতৃবৃন্দ মনে করেন, সারাদেশে পীর-মাশায়েখ ও আলেম-ওলামাদের সর্ববৃহৎ এ সংগঠনকে কাজে লাগিয়ে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি মাননীয় প্রধানমন্ত্রীর মিশন ও ভিশনকে বাস্তবে রূপ দিতে পারবেন।
    সভায় উপস্থিত ছিলেন জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি অধ্যক্ষ আনম মহিবুল্লাহ, অধ্যক্ষ আইম যাকারিয়া চৌধুরী, অধ্যক্ষ সালেহ আহম্মদ, অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ সিফাত উল্যাহ, সদর উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ এটিএম মোস্তফা হামিদী, মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, উপাধ্যক্ষ মোঃ মোয়াজ্জম হোসেন, জেলা শাখার দপ্তর সম্পাদক সুপার আলহাজ¦ মাওঃ মোঃ জিয়াউদ্দিন খন্দকার, আরবি প্রভাষক মাওঃ মোঃ মহিব্বুল্যাহ, সহ-সুপার মাওঃ মোঃ নাজির আহম্মদসহ অন্য নেতৃবৃন্দ। সভায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিকে অভিনন্দন জানিয়ে তাঁর সুস্বাস্থ্য ও সফলতা কামনা করা হয় এবং জেলা জমিয়াতুল মোদার্রেছীনের নেতা অধ্যক্ষ এসএম গোলাম মাওলার শারীরিক সুস্থতা কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সর্বাধিক পঠিত