• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাকিম প্লাজার ব্যবসায়ী মিন্টু গাজীর ইন্তেকাল

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০১৯, ১০:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর শহরের হাকিম প্লাজার ব্যবসায়ী ও তরপুরচ-ী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি  মোঃ আনোয়ার হোসেন মিন্টু গাজী (৫০) আর বেঁচে নেই। গত ৭ জানুয়ারি সোমবার রাত ১১টা ৪০ মিনিটে চাঁদপুর সদর উপজেলার পশ্চিম তরপুরচ-ী গ্রামের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে রেখে যান। তাঁর মৃত্যুর খবর শুনে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।
    এদিকে হাকিম প্লাজায় ব্যবসায়ীরা তার মৃত্যুর খবর শুনে অর্ধবেলা দোকান বন্ধ রেখে শোক পালন করেন এবং জানাজার নামাজে শরিক হন। এছাড়া চাঁদপুর দারুচ্ছুন্নাত দীনিয়া মাদ্রাসা, কোড়ালিয়া দারুচ্ছুন্নাত তাফিজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা, ওমর ইবনে খাত্তাব (রাঃ) মাদ্রাসা, দারুচ্ছুন্নাত আজিজিয়া হাফেজিয়া মাদ্রাসা, তরপুরচ-ী নেছারিয়া ফোরকানিয়া মাদ্রাসা, আনন্দ বাজার ফোরকানিয়া মাদ্রাসায় মরহুমের মাগফিরাত কামনায় খতমে কোরআন এবং মিলাদ-দোয়া করা হয়।
    মঙ্গলবার বাদ জোহর মরহুমের নিজ বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি ও চেয়ারম্যান ঘাটা বাইতুল আমান জামে মসজিদের খতিব মাওঃ মোঃ সাইফুদ্দিন খন্দকার। আল হেলাল জামে মসজিদের খতিব মাওঃ মোঃ আবদুর রহমান গাজীর পরিচালনায় বক্তব্য রাখেন বেগম জামে মসজিদের খতিব মুফতি মাহবুবুর রহমান, তরপুরচ-ী ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী জাহাঙ্গীর আলম মিন্টু, জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন খন্দকার, হাকিম প্লাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সফিকুর রহমান, মরহুমের চাচা মাওঃ নাজিরুল ইসলাম গাজী,  মরহুমের বড় ভাই মোঃ দেলোয়ার হোসেন গাজী ও ছেলে আব্দুল্লাহ আল নোমান।
    জানাজার নামাজে অংশ নেন তরপুরচ-ী ইউপির সাবেক চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম, মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আঃ মালেক দেওয়ানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষক-ছাত্র এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে মরহুমের বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
    উল্লেখ্য, মরহুম আনোয়ার হোসেন মিন্টু গাজী হাকিম প্লাজায় নোমান বুক হাউজের স্বত্বাধিকারী ছিলেন। এছাড়া তিনি ছারছীনা পীর ছাহেবের প্রতিষ্ঠিত নেছারিয়া ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও খানকায়ে ছালেহিয়া মোহেব্বিয়া কমপ্লেক্সের সদস্য এবং জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ছিলেন।
    

 

সর্বাধিক পঠিত