• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ব্যবসায়ী পরেশ সাহার পরলোকগমন

আজ পুরাণবাজারের ব্যবসা প্রতিষ্ঠান অর্ধদিবস বন্ধ

প্রকাশ:  ০৮ জানুয়ারি ২০১৯, ১০:৩৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী, চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক রোটাঃ পরেশ চন্দ্র সাহা আর বেঁচে নেই। তিনি গতকাল ৭ জানুয়ারি দুপুর ১২টা ৫৫ মিনিটে চাঁদপুর শহরের কুমিল্লা রোডস্থ নিজ বাসভবন শ্রাবণী ভিলায় পরলোকগমন করেন(দিব্যান লোকান্ স্ গচ্ছতি)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী,  ২ পুত্র ও ২ কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে যান।
    তার মৃত্যু সংবাদে চাঁদপুরের ব্যবসায়ী মহলে শোকের ছোয়া নেমে আসে। চাঁদপুর পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ডাঃ একিউ রুহুল আমিন, চাঁদপুর চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, চেম্বারের সহ-সভাপতি ও জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষসহ চেম্বারের নেতৃবৃন্দ, চাঁদপুর জেলা রাইসমিল মালিক সমিতির নেতৃবৃন্দ, জেলা পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের নেতৃবৃন্দ তার মৃত্যুর সংবাদে তার বাসভবনে আসেন এবং শোকাহত পরিবারকে গভীর সমবেদনা জানান। এদিকে ব্যবসায়ী পরেশ সাহার মৃত্যুতে শোকের অংশ হিসেবে আজ ৮ জানুয়ারি দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস পুরাণবাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান ও মিল কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ জানান।
    পরেশ সাহা পুরাণবাজার গৌর নিতাই মহাপ্রভুর আখড়ার সাধারণ সম্পাদক, কালীবাড়ি মন্দির পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি, চেম্বার অব কমার্সের সদস্য ও জেলা পূজা উদ্যাপন পরিষদের সদস্য ছিলেন। এছাড়াও তিনি চাঁদপুর নতুন বাজার পূবালী অটো রাইস মিল ও পুরাণবাজার শিমুল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী ছিলেন। পরেশ সাহার মরদেহ গতকাল রাত সাড়ে ১১টায় পুরাণবাজার গৌর নিতাই মহাপ্রভুর আখড়ায় ও রাত পৌনে ১২টায় নতুন বাজার কালীবাড়িতে শেষ শ্রদ্ধা নিবেদনের পর চাঁদপুর মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

চাঁদপুর ডায়াবেটিক সমিতির শোক
    চাঁদপুর ডায়াবেটিক সমিতি পরিচালনা পর্ষদের সদস্য, দাতা ও আজীবন সদস্য পরেশ সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছেন সমিতির সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিমসহ পরিচালনা পর্ষদ, দাতা ও আজীবন সদস্যবৃন্দ। তাঁরা এক শোকবার্তায় তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

চাঁদপুর রোটারী ক্লাবের শোক
    চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ পরেশ সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছেন চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চনসহ ক্লাবের সদস্যবৃন্দ। তারা এক শোকবার্তায় তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

চাঁদপুর জেলা অটোরাইস মিল মালিক সমিতির শোক
    চাঁদপুর জেলা অটোরাইস মিল মালিক সমিতির সাবেক সভাপতি, পূবালী অটো রাইসমিলের স্বত্বাধিকারী, চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক রোটাঃ পরেশ সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছেন চাঁদপুর জেলা অটোরাইস মিল মালিক সমিতির আহ্বায়ক আব্দুর রহিম সরকার, যুগ্ম আহ্বায়ক নকীবুল ইসলাম চৌধুরী, খলিলুর রহমান ও পরেশ মালাকারসহ সংগঠনের নেতৃবৃন্দ।

 

সর্বাধিক পঠিত