• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় মুহম্মদ শফিকুর রহমান

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০১৮, ১১:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান চাঁদপুর ও ফরিদগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল বুধবার বিকেলে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ ওসমান গণি পাটওয়ারীর সভাপ্রধানে বক্তব্য রাখতে গিয়ে মুহম্মদ শফিকুর রহমান বলেন, প্রায় ৫৩ বছর ধরে আমি সাংবাদিকতা করেছি। সাংবাদিকতা করতে গিয়ে সকল শ্রেণি-পেশার মানুষের সাথে মিশে জনসেবা করার মনোবৃত্তি তৈরি হয়েছিল। সেজন্যে ২০০১ সালে এবং ২০০৮ সালে পর পর দুইবার ফরিদগঞ্জ থেকে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে অংশ নিই। ওই দুটি নির্বাচনে আমি কেন ও কিভাবে হেরেছি তা আপনারা সকলেই জানেন। এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আবারো ডেকে মনোনয়ন দিয়েছেন। তাই আমি এবার আর ভুল করতে রাজি নই। আমার ছাত্র রাজনীতি থেকে শুরু করে সাংবাদিকতা এবং সর্বোপরি ফরিদগঞ্জ মানুষের আবেগ এবং চাহিদাকে সামনে রেখে নির্বাচনে নেমেছি। মাননীয় প্রধানমন্ত্রীকে ফরিদগঞ্জ আসনটি উপহার দিতে আমি বদ্ধপরিকর।
 তিনি বলেন, আমি মাদ্রাসাপড়ুয়া ছাত্র হয়েও শত বাধার মুখেও ছাত্রলীগের রাজনীতি করেছি। চাঁদপুর সরকারি কলেজ সংসদ নির্বাচনে অংশ নিই। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আহ্বানে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করি। আমার রক্তে সোনার বাংলা গড়ার স্বপ্ন এখনো বহমান। তাই জনপ্রতিনিধি হওয়ার মাধ্যমে সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে এবং শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার সহযোগী হওয়ার জন্য মাঠে নেমেছি। রাজাকার বা স্বাধীনতা বিরোধীদের অধীনে নয়, জননেত্রী শেখ হাসিনার অধীনেই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার রজতজয়ন্তী পালন করবো।
    তিনি আরো বলেন, অনেকেই বলেন ফরিদগঞ্জ বিএনপির ঘাঁটি। এটি ডাহা মিথ্যা কথা। আমি যেই দুই বার নির্বাচন করতে গিয়ে দেখেছি শুধুমাত্র আওয়ামী লীগের নেতা-কর্মীরা এক ও ঐক্যবদ্ধ হলে এবং জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরতে পারলে আগামী ৩০ ডিসেম্বর আমাদের জন্যে নৌকার বিজয় অপেক্ষা করছে।  
    পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচিত হলে তিনি আগামী ৫ বছরে ফরিদগঞ্জকে মাদক ও দুর্নীতিমুক্ত করতে কাজ করবো।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্টাক্টর, পৌর মেয়র মাহফুজুল হক, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক ডাঃ বদরুনাহার ভূঁইয়া, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মহিউদ্দিন খোকা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক খাজে আহাম্মদ, জেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সউদ,  উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাওঃ শহিদুল্লাহ, আব্দুল আউয়াল, আবু  তাহের পাটওয়ারী প্রমুখ। সাংবাদিকদের মধ্যে ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত