• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৪

প্রকাশ:  ০৬ নভেম্বর ২০১৮, ১০:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ । গত রোববার উপজেলার প্রত্যাশী এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। গতকাল সোমবার তাদের চাঁদপুর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।
    ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ চৌধুরী জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনা করার সময় গোপনে সংবাদে জানা যায় উপজেলার প্রত্যাশী উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে তিনমোহনী রাস্তার উপর একদল ডাকাত সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। তখন পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে ৪ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলো উপজেলার পূর্ব বড়ালি গ্রামের মন্তিখার ছেলে স্বপন গাজী (৩০), চির্কা গ্রামের মজিবরের ছেলে রেজাউল করিম প্রকাশ মিশু (৩৩), বালিথুবা গ্রামের নূরুল ইসলামের ছেলে মোঃ হাসান প্রকাশ মনা (২৮) ও ধানুয়া গ্রামের বশিরউল্লা মিজির ছেলে মোঃ রাসেল মিজি। পুলিশ আটককৃতদের কাছ থেকে একটি করে ছোরা, স্টিলের চাপাতি, দা ও মুখোশ উদ্ধার করে।
    মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক কাজী মোঃ জাকারিয়া জানান, আটককৃতরা বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি ও ছিনতাই করে আসছিলো বলে তারা স্বীকার করেছে। এদের মধ্যে স্বপন গাজীর বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন ধরনের কমপক্ষে ৪/৫টি মামলা রয়েছে। পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে ৩৯৯/৪০২ ধারায় মামলা (নং ১১, তাং০৪.১১.১৮) দায়ের করে। গতকাল সোমবার সকালে থানা পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করে তাদেরকে আদালতে প্রেরণ করে।

সর্বাধিক পঠিত