• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল জনসভা

পুনরায় নির্বাচিত হলে মতলবকে মিনি সিঙ্গাপুরের আদলে তৈরি করা হবে : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০১৮, ০১:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, জাতীয় ৪ নেতাকে নির্মমভাবে হত্যা করে ঘাতকরা এদেশকে মেধাশূন্য করতে চেয়েছিলো। কেন্দ্রীয় কারাগারে জাতীয় ৪ নেতার পাশের কক্ষে আমিও ছিলাম। মৃত্যুআতঙ্কে কাটিয়েছি কতগুলো রাত। আল্লাহর অশেষ রহমতে আমি বেঁচে যাই। আমি জাতীয় ৪ নেতার আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি বলেন, আমরা ক্ষমতা গ্রহণের সময় তিন হাজার মেগাওয়াট বিদ্যুৎ পেয়েছিলাম, আর আজ ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ হয়েছে। দেশে লোডশেডিং বলতে কোনো শব্দ নেই। আমরা কাজ করেছি। কাজ দেখেই জনগণ আমাদেরকে ভোট দেবে। মতলব সেতু দিয়ে নভেম্বরের শেষদিকেই জনগণ যাতায়াত করতে পারবে। পুনরায় নির্বাচিত হলে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাকে মিনি সিঙ্গাপুরের আদলে তৈরি করা হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করে পুনরায় ক্ষমতায় আনতে হবে। মায়া চৌধুরী বলেন, সংলাপের নাম করে বিএনপি আজ সারাদেশে ষড়যন্ত্র করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে ষড়যন্ত্রকারীদের হাত ভেঙ্গে দেয়া হবে। মতলব দক্ষিণের মাটি, আওয়ামী লীগের ঘাঁটি, বঙ্গবন্ধুর ঘাঁটি ও দেশরতœ শেখ হাসিনার ঘাঁটি। জনসভা সফল ও সুন্দরভাবে সম্পন্ন করায় সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
গতকাল ৪ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জেলহত্যা দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। মতলব সরকারি ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও মন্ত্রীর সহধর্মিণী পারভীন চৌধুরী।
প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু। অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী (বীণা), মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল প্রমুখ।
এ জনসভাকে উপলক্ষ করে মতলব দক্ষিণ উপজেলার পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের কর্মী-সমর্থকসহ হাজার হাজার জনগণের সমাগম ঘটে।