• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মারিনাকে একাধিকবার যৌন হেনস্থা করেছেন রাম রহিম

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৭, ১৬:১১
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

এবার ধর্ষক বাবা গুরমিত রাম রহিম সিংহ প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী মারিনা কুয়ার। বিপিনিউজের কাছে এক সাক্ষাতকারে মারিনা জানিয়েছেন, তাকে লাভ চার্জার একাধিকবার যৌন হেনস্থা করেছেন।

মারিনা জানিয়েছেন, ধর্ষক বাবা তাকে রাত দুটোর সময় ফোন করতেন। আশা করতেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী সেই সময় তাঁর হোটেলে যাবেন ছবির চিত্রনাট্য শুনতে। অনেক সময় হয়ত তিনি যেতেনও। সেই সময় রাম রহিম তাঁর ঠোঁটে হাত বোলাতেন, পায়ে হাত বোলাতেন।

মারিনার দাবি, কখনই তাঁর চোখে চোখ রেখে কথা বলেননি ধর্ষক বাবা। উল্টে তাঁর স্তনের দিকে তাকিয়ে কথা বলতেন। এমনকি তাঁর কাঁধ এবং পায়ের ওপরের অংশে পর্যন্ত হাত দিয়েছেন ধর্ষক বাবা, দাবি মারিনার।

প্রাক্তন বিগ বস প্রতিযোগীর দাবি, তিনি একবার রাম রহিমের গুহায় গিয়েছিলেন। গুহায় ধর্ষক বাবার ঘরের ভেতর ঢোকার পর বাবা ঘরের দরজা বন্ধ করে দেন। তারপর তাঁকে জোর করে জড়িয়ে ধরেন। এছাড়া একটি পাণীয় খেতেও বলেন। রাম রহিম নাকি বলেন, ওই পাণীয় খেলে তাঁর শরীর-মন থেকে সমস্ত নেতিবাচক ভাবনা দূরে চলে যাবে।

বলিউড অভিনেত্রী রাখী সাখাওয়ান্ত তার সঙ্গে বাবার পরিচয় করিয়ে দিয়েছিলেন বলেও জানান মারিনা। তার দাবি, তিনি যখন রাখীকে জানিয়েছিলেন ধর্ষক বাবা তাঁকে শ্লীলতাহানি করেছে, তখন রাখী নাকি বলেছিলেন তিনি রঙ্গিলা বাবা। সিনেমায় কাজ করেন। এমন আচরণ করতেই পারেন।

এ প্রসঙ্গে রাখী কে প্রশ্ন করা হলে তিনি জানান, বাবা তাকে অনেক উপহার দিয়ে ভরিয়ে রাখতেন। তিনি ভেবেছিলেন তাঁর বন্ধুদের সঙ্গে দেখা করালে তিনি তাঁদেরও উপহার দেবেন এবং ছবির অফারে ভরিয়ে দেবেন।

হানিপ্রীত ইনসান সম্পর্কে বলতে গিয়ে মারিনা জানান, তাঁর সবসময়ই মনে হত হানিপ্রীত তাঁকে দেখলে নিরাপত্তাহীনতায় ভোগেন। হানির নাকি মনে হত, মারিনা বাবার ঘনিষ্ঠ হয়ে পড়ছেন।

সর্বাধিক পঠিত