• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

থানায় রাত ৩টা পর্যন্ত হানিপ্রীতকে জিজ্ঞাসাবাদ

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০১৭, ১৪:০১
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

ভারতের হরিয়ানা রাজ্যে ধর্মীয় প্রতিষ্ঠান ডেরা সাচ্চা সৌদার প্রধান গুরমিত রাম রহিম সিংয়ের ‘পালিত কন্যা’ হানিপ্রীত ইনসানকে গ্রেপ্তারের পর থানায় নিয়ে মধ্যরাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টা পর্যন্ত হরিয়ানার পঞ্চকুলার একটি থানায় হানিপ্রীতকে জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, রাষ্ট্রদ্রোহ ও দাঙ্গায় উসকানি দেওয়াসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে হানিপ্রীতকে।

এর আগে বুকে ব্যথা অনুভূত হওয়ার কথা পুলিশকে জানান হানিপ্রীত। পরে কিছু সময়ের জন্য তাঁকে হাসপাতালে রাখা হয়েছিল। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, তিনি সুস্থ আছেন।

এক মাস ধরে চালানো অভিযানের পর হানিপ্রীত ওরফে প্রিয়াঙ্কা তানেজাকে গতকাল গ্রেপ্তার করে হরিয়ানা রাজ্য পুলিশ। তাঁর খোঁজে রাজস্থান ও বিহার রাজ্যে পুলিশ পাঠানো হয়েছিল। এমনকি নেপালের সীমান্ত এলাকায়ও চলে তল্লাশি। অবশেষে কেন্দ্রশাসিত অঞ্চল চণ্ডীগড় থেকে গ্রেপ্তারের পর তাঁকে সাড়ে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে গত ২৫ আগস্ট দোষী সাব্যস্ত করা হয় রাম রহিম সিংকে। এর পর হরিয়ানায় শুরু হয় সহিংসতা। সেই সংঘাতে উসকানি দেওয়ার অভিযোগ ওঠে হানিপ্রীতের বিরুদ্ধে।

দোষী সাব্যস্ত হওয়ার পর ডেরাপ্রধানকে হরিয়ানার পঞ্চকুলা থেকে রোহতক কারাগারে নেওয়ার সময় উড়োজাহাজে ছিলেন হানিপ্রীত। এর পর আর হদিস পাওয়া যায়নি ৩৬ বছর বয়সী এই নারীর, যিনি গুরমিতকে ডাকতেন ‘পাপা অ্যাঞ্জেল’।

গতকাল ‘নিউজ ২৪’ নামে একটি চ্যানেলকে হানিপ্রীত বলেন, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ ভুয়া। রাম রহিমের সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগও অস্বীকার করেছেন তিনি।

সর্বাধিক পঠিত