• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে ৫ বছরের শিশু যৌন নিপীড়নের শিকার

প্রকাশ:  ১১ জুলাই ২০২০, ১০:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মাদ্রাসা ছাত্রের যৌন নিপীড়নের শিকার হয়ে ৫ বছরের শিশু রক্তাক্ত হয়েছে। স্বজনরা শিশুটিকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। ৯ জুলাই বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ উপজেলার টোরা মুন্সিরহাট শাচনমেঘ মিজি বাড়ির পাশের জঙ্গলে এই ঘটনাটি ঘটে।

শিশুটির পরিবার অভিযোগ করে বলেন, টোরা মুন্সিরহাট এলাকার জাকির হোসেনের ছেলে চাঁদপুর স্বর্ণখোলা মাদ্রাসার ছাত্র সজীব (১৫) সাইকেল নিয়ে সন্ধ্যার পর বাড়ির সামনে দিয়ে যাওয়ার পথে শিশুটিকে দেখতে পেয়ে সাইকেলের পিছনে উঠিয়ে পাশে গভীর জঙ্গলে নিয়ে যায়। সেখানে নিয়ে তার যৌনাঙ্গে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে যৌন নিপীড়ন করে। শিশুটি ডাক-চিৎকার দিলে তাকে লম্পট সজীব রাস্তায় ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

পরে শিশুটি তার নানার বাড়িতে আসলে ব্যাপক রক্তক্ষরণ দেখতে পেয়ে তার স্বজনরা তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এই ঘটনাটি ধামাচাপা দিতে লম্পট মাদ্রাসার ছাত্র সজীবের বাবা মোশাররফ হাসপাতালে এসে শিশুর পরিবারকে চাপ প্রয়োগ করেন এবং ঘটনাটি নিয়ে যেন বাড়াবাড়ি না করে সেজন্য ভয়-ভীতি দেখান।

এ বিষয়ে মাদ্রাসার ছাত্র সজীবের বাবা মোশাররফের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ছেলে সজীব সাইকেল নিয়ে যাওয়ার পথে শিশুটি সাইকেলের পিছনে উঠলে নিচে পড়ে গিয়ে আহত হয়। এই কারণে তার রক্তক্ষরণ হয়েছে, যৌন নিপীড়ন তাকে করা হয়নি। এ বিষয়ে চাঁদপুর সরকারি হাসপাতালের কর্মরত ডাক্তার জানান, শিশুটির যৌনাঙ্গ দিয়ে ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। শিশুটিকে যৌন নিপীড়ন করার কারণেই এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শিশুর মা জেসমিন বেগম নবজাতকের জন্ম দেওয়ায় অসুস্থ হওয়ার কারণে তার মামী শিশুটিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়। ৫ বছরের শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা ছাত্র সজীবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তার স্বজনরা।