• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

বরিশাল ২ আসনে ব্যক্তিগত অর্থায়নে ৫০০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করলেন সাংসদ মিরা

প্রকাশ:  ১৫ এপ্রিল ২০২০, ২১:৪৮ | আপডেট : ১৫ এপ্রিল ২০২০, ২১:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বরিশাল ২ আসনে ব্যক্তিগত অর্থায়নে সাহায্য অব্যাহত রেখেছেন সাংসদ মিরা। নভেল করোনা ভাইরাসের মহামারী রোধে সমস্ত দেশে অঘোষিত লকডাউন করার ফলে খেটে খাওয়া মানুষ গুলো পাশে দারিয়েছেন সাংসদ মিরা। বানারীপাড়ায় সল্প আয়ের ও অসহায় মানুষের জীবন স্থবির হয়ে পরায় ও বিভিন্ন যায়গায় চাল চুরির ঘটনায় মানুষ যখন দিশেহারা তখনই দুস্থ অসহায় ও কর্মহীন মানুষের মুখে দুমুঠো অন্ন তুলে দেয়ার জন্য আজ সকাল থেকে বানারীপাড়া উপজেলা প্রায় সবকটি ইউনিয়ন ও পৌরশহরের ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আর এই বিপদের সময়ে বরাবরের মতো বরিশালের বানারীপাড়া উপজেলার বিপদগ্রস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন বরিশালের সংরক্ষিত (আসন -৩২৮) মহিলা এমপি দক্ষিনের অগ্নিকন্যা খ্যাত সৈয়দা রুবিনা আক্তার মীরা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশে, তার ( রুবিনা আক্তার মীরা ) পক্ষ থেকে অসচ্ছল ও অসহায় ৫০০ পরিবারের মাঝে আজ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

সৈয়দা এ্যাডভোকেট রুবিনা মিরার সরাসরি অর্থায়ন ও সহযোগিতায় বানারীপাড়ায় তার পক্ষে নদীর পূর্ব পাড়ে ত্রান বিতরণ করেন বানারিপাড়া আওয়ামী লীগ নেতা রিয়াজুল ইসলাম (রাজুু) ও যুবলীগ নেতা আব্দুল আউয়াল। এছাড়াও নদীর পশ্চিম পাড়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার।

উল্লেখ্য এর পুর্বে সহায়তার ধারাবাহিকতায় ব্যক্তিগত অর্থায়নে বরিশালের উজিরপুর ও বানারীপাড়া উপজেলার অসচ্ছল ও অসহায় প্রায় ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে চাল, ডাল, আলু ও তেল বিতরন করেন সৈয়দা রুবিনা আক্তার মীরা। এই দুই উপজেলা ছাড়াও অন্যান্য ৮ টি উপজেলায় প্রায় ১০০টি পরিবার এই সহায়তা পেয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে সাংসদ রুবিনা আক্তার মিরা জানান বিশ্ব ব্যাপী ছড়িয়া পরা নভেল করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সচেতন থাকতে হবে। সরকারের প্রতিটি পদক্ষেপ মেনে চললে আমরা নভেল করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারবো। এছাড়াও তিনি জনগনকে অনুরোধ করেন সুরক্ষিত থাকতে হলে ঘরে থাকার পাশাপাশি সরকারের নির্দেশনা গুলো মেনে চলতে হবে।

সর্বাধিক পঠিত