• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আজ খেলবে পাইওনিয়ার বনাম ক্রিকেট কোচিং সেন্টার

প্রফেসর পাড়া ক্রীড়া চক্রকে ২০ রানে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০১৯, ০৮:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রিমিয়ার ক্রিকেট লীগের ৪র্থ দিনের খেলায় জয়লাভ করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রফেসর পাড়া ক্রীড়া চক্রকে ২০ রানে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। আজ শনিবারের খেলায় অংশগ্রহণ করবে পাইওনিয়ার ক্লাব ও ক্রিকেট কোচিং সেন্টার। লীগের মিডিয়া পাটর্নার হিসেবে রয়েছে দৈনিক চাঁদপুর কণ্ঠ।
জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট উপ-কমিটির ব্যবস্থাপনায় গতকাল শুক্রবারের ম্যাচে অংশ নেয় প্রফেসর পাড়া ও শেখ রাসেল ক্রীড়া চক্র। টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শেখ রাসেল কেসি। তারা ৪৯ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ২২৪ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে আসিফ ৬৯ বলে ৭৪ ও মাসুদ ৯৪ বলে ৪২ রান করেন। বোলিংয়ে প্রফেসর পাড়া ক্রীড়া চক্রের সাইফুল ১০ ওভারে ৩ মেডেন সহ ২৪ রানে ৩টি এবং সাখওয়াত ৭ ওভার ৪ বলে ৪০ রান দিয়ে ২টি উইকেট তুলে নেন।
প্রফেসর পাড়া ক্রীড়া চক্র ২২৫ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে ২০৪ রানে সবক’টি উইকেট হারিয়ে ফেলে। ব্যাট হাতে প্রফেসর পাড়ার জিসান অপরাজিত ৬০ ও অলিভ বাবু ৫৭  রান করেন। বোলিংয়ে শেখ রাসেলের কবির ১০ ওভার বল করে ২ মেডেন সহ ২৭ রানে ৫টি উইকেট নেন। শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড়রা ২০ রানে জয় পেয়ে মাঠ ছাড়েন।
দুদলের অংশ নেয়া ক্রিকেটাররা হলেন-শেখ রাসেল ক্রীড়া চক্র : মাসুদ, ফজলু, রবিন, রাকিব, রায়হান, মহসিন, সবুজ, কবির, আসিফ, সজল, আলাউদ্দিন, সাকিব, মাহাতাব, নাইম ও কাউছার।
প্রফেসরপাড়া ক্রীড়া চক্র : সাইফুল, সাখওয়াত, রনি, সোলেমান, অলিভ বাবু, জিসান, জাকারিয়া, ইমন, হাবিব, রাসেল, মোরশেদ, মামুন, সোহরাব ও ফয়সাল।

 

 

সর্বাধিক পঠিত