• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জের কেরোয়ায় নৌকার সমর্থনে পথসভায় ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

উন্নয়ন অব্যাহত রাখতে জনগণ নৌকার বিজয় নিশ্চিত করছে

প্রকাশ:  ১০ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সমর্থনে গতকাল ফরিদগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের কেরোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পথসভা অনুষ্ঠিত হয়েছে।


পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া। তিনি তাঁর বক্তব্যে বলেন, আজ পর্যন্ত ফরিদগঞ্জ পৌরসভার যত উন্নয়ন হয়েছে তার কৃতিত্ব আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি রাষ্ট্রক্ষমতায় থাকার কারণেই গ শ্রেণি থেকে পৌরসভাটি খ শ্রেণিতে উন্নীত হয়েছে। সড়কের উন্নয়ন হয়েছে, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন হয়েছে, মানুষের জীবনযাত্রার উন্নয়ন হয়েছে। তাই এই ধারাকে অব্যাহত রাখতে হলে পৌরসভার সকল বাসিন্দাকে দলমত নির্বিশেষে আমাদের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে নির্বাচিত করতে হবে। আমাদের মনে রাখতে হবে উন্নয়নের প্রতীক নৌকা। আর সেই নৌকার প্রার্থী আমাদের একজন যোগ্য প্রার্থী। তিনি সকলের শ্রদ্ধাভাজন। প্রধানমন্ত্রী আমাদের এই নেতাকে সম্মানিত করেছেন, তাই আমাদেরও কর্তব্য উন্নয়নের স্বার্থে এই বীর মুক্তিযোদ্ধাকে আগামী ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী করে সম্মানিত করি।

 


তিনি আরো বলেন, উন্নয়ন অব্যাহত রাখতে জনগণ নৌকার বিজয় নিশ্চিত করছে। সেই আলোকে আমাদেরও সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

 


তিনি বিপক্ষ মেয়র প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা দেখুন উন্নয়ন, প্রতীক ও প্রার্থীর কারণে আওয়ামী লীগের সকল নেতা-কর্মী আজ এক মঞ্চে। আমি সাবেক এমপি, বর্তমান ও সাবেক উপজেলা চেয়ারম্যান, বর্তমান মেয়র এবং আচরণ বিধির কারণে বর্তমান এমপি না আসতে পারলেও তিনি নৌকার পক্ষে কাজ করছেন। তাই আপনারা আমাদের প্রার্থীকে সম্মানিত করে প্রার্থিতা প্রত্যাহার করুন। আসুন আমরা সকলে মিলে জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে নির্বাচিত করে ফরিদগঞ্জ পৌরসভাকে আধুনিক পৌরসভায় উনি্নত করি। যেখানে থাকবে আধুনিক পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, মিনি স্টেডিয়াম, শিশুপার্ক, পানি সাপ্লাই ব্যবস্থা, উন্নত যোগাযোগ ব্যবস্থা, ড্রেনেজ ব্যবস্থা সর্বোপরি পর্যাপ্ত নাগরিক সুবিধা।

 


নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সভাপতিত্ব ও সদস্য সচিব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ও ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, ফরিদগঞ্জ ইউসিসির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, ইউপি চেয়াম্যান হাসান আব্দুল হাই, এইচএম হারুন রশীদ, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ, যুবলীগের সাবেক সম্পাদক ইকবাল হোসেন, ভারপ্রাপ্ত আহ্বায়ক হাজী সফিকুর রহমানসহ জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ