• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে নৌকা প্রতীকের প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২১, ০৯:৩০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণায় নেমেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২৭ সদস্যের কেন্দ্রীয় কমিটির বিভাগীয় টিমের নেতৃবৃন্দ। নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আ.স.ম মাহবুব-উল আলমের বিজয়ের লক্ষ্যে গতকাল কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ গণসংযোগ ও প্রচারণায় হাজীগঞ্জে অংশ নিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে প্রেসিডিয়াম সদস্য এম. শাহাদাত হোসেন তসলিমের নেতৃত্বে হাজীগঞ্জ বাজারে এই গণসংযোগ করা হয়।

কেন্দ্রীয় যুবলীগের গণসংযোগ ও প্রচারণার অংশ হিসেবে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ কিউসি টাওয়ারের সামনে সভার আয়োজন করা হয়। এ সময় কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ বলেন, হাজীগঞ্জ পৌরসভাসহ স্থানীয় নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে গঠিত কমিটি এই কাজ করছে। সভার আয়োজন করে হাজীগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগ।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এম. শাহাদাত হোসেন তসলিম। আরো বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন। বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার।

এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিস মিয়া শেখ সাগর, সহ-সম্পাদক আহতাসামুল হাসান ভূঁইয়া রুমি, কার্যনির্বাহী পরিষদের সদস্য এ.কে.এম মহিউদ্দিন খোকা মজুমদার, সদস্য আব্দুল হামিক তানভীর প্রমুখ। উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবালের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেলের সঞ্চালনে সভাটি অনুষ্ঠিত হয়।

এর আগে পৌর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন ও উপজেলা নেতৃবৃন্দ উপজেলা ও পৌর যুবলীগের ইউনিয়ন সমূহসহ সকল শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচয় করে দেন। সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন গাজী, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বী উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ, সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌরসভা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দসহ সকল ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে উপজেলা ও পৌর যুবলীগের সকল পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।