• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

নৌকার সমর্থনে মতবিনিময় সভায় এমরান হোসেন মিয়া

আজ থেকে শুরু হলো জাপা ও আওয়ামী লীগের নৌকার বিজয়ের পথচলা

জাতীয় পার্টি সাথে থাকায় নৌকার বিজয় কেউ রুখতে পারবে না : জিল্লুর রহমান জুয়েল

প্রকাশ:  ০২ অক্টোবর ২০২০, ১৯:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ এমরান হোসেন মিয়া বলেছেন, জাতীয় পার্টি ও আওয়ামী লীগের মধ্যে সম্পর্কটি আমরা ধারাবাহিকভাবে বজায় রেখে চাঁদপুরে চলছি। চাঁদপুর পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে নতুন রূপে আবারো জাতীয় পার্টি ও আওয়ামী লীগের যৌথভাবে ভোটযুদ্ধে পথচলা শুরু হলো। এ পথচলার মধ্য দিয়ে আমরা আগামী ১০ অক্টোবর নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।


এমরান হোসেন মিয়া গতকাল ১ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবে জেলা, পৌর জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সাথে আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী শওকত আখন্দ আলমগীরের উপস্থাপনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভায় মহাজোট সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আজ এক নতুন দিগন্তের সূচনা হলো। জাতীয় পার্টি ও আওয়ামী লীগ যুগপৎ পথচলা শুরু হলো। এ পথচলার মধ্য দিয়ে আমাদের বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ। আমাদের নৌকার বিজয় কেউ রুখতে পারবে না। তিনি জাতীয় পার্টি নেতা-কর্মীদের জেলা কার্যালয় সংক্রান্ত এবং বিভিন্ন বিষয়ে বক্তব্য প্রসঙ্গে বলেন, চাঁদপুর পৌরসভার মেয়র পদে আমি নির্বাচিত হলে চাঁদপুর জেলা জাতীয় পার্টির কার্যালয় এবং আপনাদের সমস্যাগুলো সমাধান করবো ইনশাআল্লাহ। তিনি বলেন, আমি অন্য প্রার্থীদের মতো নই, আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল কালাম আজাদ টুলু, চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম সিরু মিয়াজী, শফিউল আজম শাহজাহান, জেলা জাতীয় পার্টির নেতা শাহজাহান মাতাব্বর, শাহআলম মিজি, মমতাজ উদ্দিন মন্টু গাজী, মোঃ মনিরুল ইসলাম খান, মাওলানা জাকির হোসেন হিরু, আবুল হাসেম দর্জি, নান্নু ভঁূইয়া, জেলা যুব সংহতির সাবেক সভাপতি ফেরদৌস খান, জেলা যুব সংহতির আহ্বায়ক গোলাম মোস্তফা, যুগ্ম আহ্বায়ক নিঝুম পাটোয়ারী, সদস্য সচিব নাজমুল গাজী প্রমুখ।

সভায় চাঁদপুর শহর জাতীয় পার্টির ১৫টি ওয়ার্ডের সকল স্তরের নেতা-কর্মী ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত