• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

নোয়াখালীতে গৃহবধূকে পাশবিক নির্যাতনের প্রতিবাদে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২০, ০৯:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

নোয়াখালীতে গৃহবধূকে পাশবিক নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও সকল ধর্ষণের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হযেছে। গতকাল সোমবার বিকেলে শহরের শপথ চত্বরে মিছিল পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমদের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের সেক্রেটারী কেএম ইয়াসীন রাশেদ সানী।
জেলা যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মাহাদী হাসানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জাতীয় ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান, ইসলামী আন্দোলনের জেলা নির্বাহী সদস্য মাওলানা জুবায়ের আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার আল নোমান, পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর, জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি মুখতার হুসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল গাফফার প্রমুখ।
মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, আজকে আমাদের বাংলাদেশ নারী নির্যাতন ও ধর্ষণের অভয়ারণ্যে পরিণত হয়েছে। খাদ্য, শিক্ষা, চিকিৎসা ও নিরাপত্তা মানুষের মৌলিক অধিকার। আজকে দেশের মানুষ মৌলিক অধিকার থেকে বঞ্চিত। তারা বলেন, বর্তমান সরকার নারী অধিকারের কথা বলে নারীদের উন্নয়নের কথা বলেন, অথচ দেশের সাধারণ নারীদের নিরাপত্তা দিতে ব্যর্থ। সরকারের দলীয় ক্যাডারদের দ্বারা আজকে দেশের নারীরা লাঞ্ছিত হচ্ছে, নির্যাতিত হচ্ছে, ধর্ষিত হচ্ছে। নিজেদের দলের নেতা-কর্মীদের বাঁচাতে নির্যাতিতরা বিচার পাচ্ছে না।
তারা বলেন, অনতিবিলম্বে নোয়াখালীতে গৃহবধূর পাশবিক নির্যাতনের বিচার ও দেশব্যাপী সকল ধর্ষণের সাথে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। না হলে সারাদেশে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
সংক্ষিপ্ত সমাবেশ শেষে শহরের শপথ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার কালীবাড়িতে এসে শেষ হয়।

 

সর্বাধিক পঠিত