• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

ফেসবুকের ফেক আইডি ব্যবহার করে পোস্ট দেয়ায় চাঁদপুর মডেল থানায় জিডি

যারা একজন সম্মানিত ব্যক্তি সম্পর্কে এমন জঘন্য প্রচার করেছে আমি তাদের নিন্দা জানাই, ধিক্কার জানাই : অধ্যক্ষ রতন কুমার মজুমদার

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২০, ১৭:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সম্মানিত সুধী! আদাব/সালাম। আপনাদের বিনয়ের সাথে জানাচ্ছি যে, গত ৭/১০/২০২০ তারিখ রাত আনুমানিক ১২টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নজরে এসেছে যে, কে বা কারা আমার ফেসবুক প্রোফাইল, নাম ও ছবি ব্যবহার করে একজন সম্মানিত আলেম সম্পর্কে আপত্তিজনক বক্তব্য দিয়ে আমার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে। শুধু প্রচারই নয়, উদ্দেশ্যমূলকভাবে ফেসবুকের বিভিন্ন গ্রুপে পোস্ট করেছে। যা আমাকে অনেকে অবহিত করেছে। বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত, মর্মাহত, লজ্জিত এবং ক্ষুব্ধ। কে বা কারা উদ্দেশ্যমূলকভাবে হীনস্বার্থে এমন জঘন্য এবং ঘৃণ্য কাজটি করেছে তাদের নিন্দা জানানোর ভাষা জানা নেই। আমার ধারণা, কারো অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের জন্যে এমন অপরাধমূলক কাজটি করেছে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্যে। যারা এমন একজন সম্মানিত ব্যক্তি সম্পর্কে এমন জঘন্য প্রচার করেছে আমি তাদের নিন্দা জানাই, ধিক্কার জানাই। ২০১৩ সালেও আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যে আমার নামে নতুন ফেসবুক আইডি খুলে অপপ্রচার করেছে। যা আমি সেই সময়ে নিকটস্থ থানায় অবহিত করি।

অবিকল আমার আইডির যাবতীয় তথ্য ব্যবহার করে একজন সম্মানিত আলেম সম্পর্কে এমন বক্তব্য প্রচার করা আমার জন্যও লজ্জাজনক। এতে আমি নিজেও বিব্রত ও দুঃখিত হয়েছি। যেটি আমাকে খুবই পীড়া দিচ্ছে প্রতিনিয়ত। বিষয়টি নিয়ে আমি তাৎক্ষণিক চাঁদপুর মডেল থানায় একটি জিডি করি। জিডি নং ৪১৯, ৮/১০/২০২০। যারা এমন ঘৃণ্য এবং অপরাধমূলক কাজ করেছে তাদেরকে খুঁজে বের করে দৃষ্টন্তমূলক শাস্তি প্রদানের জন্যে অনুরোধ করছি, যাতে করে কুচক্রীমহল এমন জঘন্য কাজ আর না করে।

আমি আবারো দুঃখ প্রকাশ করছি, আমার নাম এবং ছবি ব্যবহার করে এমন অপপ্রচার করে একজন সম্মানিত ব্যক্তির সম্মানহানি করার জন্যে। আমি হলফ করে বলছি, এমন কর্মকা-ের সাথে আমার সংশ্লিষ্টতা নেই।

রতন কুমার মজুমদার

অধ্যক্ষ, পুরানবাজার ডিগ্রি কলেজ, চাঁদপুর।

সর্বাধিক পঠিত