• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

আবারো বিতর্কের মুখে নুসরাত ফারিহা

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২০, ১২:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বিতর্ককে কখনোই পাত্তা দেননি চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। যতোবারই তাকে নিয়ে সমালোচনা কিংবা বিতর্ক তৈরী হয়েছে, কখনোই গায়ে মাখেননি। বরং নিজের খেয়ালকেই সব সময় গুরুত্ব দিয়ে এসেছেন তিনি।

 

গেল বছরের সেপ্টেম্বরে ‘সুইম স্যুট’ পরে সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে তুমুল বিতর্কের মুখে পড়েছিলেন নুসরাত ফারিয়া। ফেসবুক, ইনস্টাগ্রামে যারা তাকে ফলো করেন তাদের অনেকেই তখন অকথ্য ভাষায় গালমন্দ করেছিলেন এই অভিনেত্রীকে। যদিও সমালোচনা কিংবা বিতর্কের ভয়ে ছবিটি সরিয়ে নেননি তিনি।

 

 

১ ফেব্রুয়ারি দুপুরে সোশাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে আরো একবার সমালোচনার শিকার ‘আশিকী’ খ্যাত তারকা অভিনেত্রী নুসরাত ফারিয়া।

 

নিজের অফিশিয়াল ফেসবুক, ইনস্টাগ্রামে জিন্স ও শর্ট টপস পরে একটি ছবি দেন তিনি। আর এই ছবি দেয়ার সাথে সাথেই সেখানে তার সমালোচনায় ঝাঁপিয়ে পড়েন শত শত ফেসবুকার ও ইনস্টাগ্রামবাসী!

 


গেল বছর ইনস্টাগ্রামে ‘সুইমিং স্যুট’ পরে ছবি দিয়ে বিতর্কিত হয়েছিলেন নুসরাত ফারিয়াৃ
তবে ইতিবাচক নেতিবাচক যাইহোক, ছবিটি পোস্টের তিন ঘন্টায় ফেসবুকে লাইক ও কমেন্ট করেছেন প্রায় ৩২ হাজার ও ইনস্টাগ্রামে রিয়েকশন ও মন্তব্য দিয়েছেন প্রায় ৪৫ হাজারেরও বেশি ফলোয়াররা।

 

দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’-এ কাজ করছেন নুসরাত ফারিয়া। এক দফায় শুটিং শেষ করেছেন, চলতি মাসে হওয়ার কথা বাকি শুটিং। এছাড়া সম্প্রতি শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদিৃকিন্তুৃতবুও’-এর জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত। সেখানে অপূর্বর বিপরীতে অভিনয় করবেন তিনি। এছাড়া আশিকী, বাদশা, বস-২, ইন্সপেক্টর নটি কে, বিবাহ অভিযান ছবিগুলোর মাধ্যমে কলকাতায়ও বেশ জনপ্রিয়তা পেয়েছেন নুসরাত।