• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঈদে ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘দি ডিরেক্টর’ (ট্রেলার)

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ০১:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসছে ঈদুল ফিতরের দিন মুক্তি পেতে যাচ্ছে কবি ও নির্মাতা কামরুজ্জামান কামু পরিচালিত সিনেমা ‘দি ডিরেক্টর’। তবে বড় পর্দায় নয়, ঈদ উপলক্ষ্যে ছবিটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা। কামরুজ্জামান কামু জানান, ঈদুল ফিতরের রাত ৯টা ৫৫ মিনিটে সানবিডিটিউব নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ছবিটি মুক্তি দেওয়া হবে। এ সিনেমার অনলাইন পরিবেশনা সহযোগী হিসেবে যুক্ত হয়েছে ‘উই আওয়ার্স ক্রিয়েটিভ ফান্ডিং’ ইনিশিয়েটিভ প্লাটফর্ম (www.whc.fund)। সিনেমাটি দেখার পর দর্শক যদি মনে করেন এটি তাকে বিনোদিত করেছে- তাহলে এই প্লাটফর্মের মাধ্যমে যে কোনো পরিমান অর্থ, যে কোনো দেশ থেকে, যে কোনো কারেন্সিতে ডোনেট করতে পারবেন।

সম্প্রতি মুক্তি দেওয়া হয়েছে ‘দি ডিরেক্টর’-এর ট্রেলার। দুই মিনিটের ট্রেলারটির খণ্ড খণ্ড দৃশ্যে মিলছে বড় গল্পের আভাস। এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে ‘দি ডিরেক্টর’-এর দুটি গান ‘আমি তোমার ডিরেক্টর, তুমি হিরোইন’ ও ‘হাতের উপর হাতের পরশ রবে না’। প্রথম গানটি মারজুক রাসেলের লেখা। কণ্ঠ দিয়েছেন মমতাজ ও মারজুক নিজেই। আর দ্বিতীয় গানটির গীতিকার ও শিল্পী কামরুজ্জামান কামু নিজেই।ছবিটি দেখতে যারা আগ্রহী তাদের সানবিডিটিউব-চ্যানেলটি সাবস্ক্রাইব করার আহ্বান জানিয়েছেন নির্মাতা।

‘দি ডিরেক্টর’-এ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মারজুক রাসেল, পপি, নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, মোশাররফ করিম, সুইটি, নাফিজা, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামু প্রমুখ।২০১৩ সালে সেন্সরে জমা পড়ে ‘দি ডিরেক্টর’। সেসময় একাধিক অভিযোগে মুক্তি আটকে দেওয়া হয় ছবিটির। এরপর দীর্ঘদিন সেন্সরবোর্ডে পড়ে ছিলো সিনেমাটি। এর মধ্যে ‘দি ডিরেক্টর’ মুক্তি নিয়ে আন্দোলন গড়ে ওঠে। যার প্রেক্ষিতে ২০১৫ সালে ছাড়পত্র পায় এ সিনেমা। কিন্তু উপযুক্ত পরিবেশক না পাওয়ায় আবারও ঝুলে যায় ‘দি ডিরেক্টর’ মুক্তি।

সর্বাধিক পঠিত