• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য আটক

প্রকাশ:  ২০ মে ২০২১, ১৩:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ থানা পুলিশ আন্তঃজেলা মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য মোঃ রনি (২৫) নামে একজনকে আটক করেছে। গত সোমবার রাতে আনন্দ টিভির চাঁদপুর প্রতিনিধি মোঃ শরীফ আহমেদের বাড়ি থেকে তার মোটর সাইকেল চুরি হওয়ার পর অভিযুক্ত হিসেবে তাকে পরদিন মঙ্গলবার আটক করে। এ ব্যাপারে শরীফ আহমেদের ভাই মোঃ আহসানুল করিম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটক রনি ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী গ্রামের খলিলুর রহমানের ছেলে।
জানা গেছে, গত সোমবার রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার দক্ষিণ রূপসা গ্রামের ইউনুস হাফেজের বাড়ি থেকে টিনশেড ঘরের তালা ভেঙ্গে আনন্দ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মোঃ শরীফ আহম্মেদের একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চোরের দল। এই বিষয়ে লিখিত অভিযোগ দায়েরের পর থানা পুলিশ আন্তঃজেলা চোরাই চক্রের সদস্য রনিকে আটক করে।
মোটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন চোরদের ধাওয়া করে। এ সময় এলাকাবাসী লাউতলি গ্রামের রনিকে মোটর সাইকেল চালিয়ে পালিয়ে যেতে দেখেন।
ফরিদগঞ্জ থানার এসআই বারাকাত উল্যা জানান, লিখিত অভিযোগ পেয়ে রনিকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়ে প্রথমে সত্যতা স্বীকার করলেও পরে বিভিন্ন ভুল তথ্য দিয়ে আমাদেকে বিভ্রান্ত করছে। আমরা তার দেয়া তথ্যের আলোকে অভিযান অব্যাহত রেখেছি।
এ বিষয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, সাংবাদিক মোঃ শরীফ আহম্মেদের মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদেরও আটক এবং মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা  চলছে।

সর্বাধিক পঠিত