• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর জেলা পুলিশের দুই দিনের অভিযানে গাঁজা ইয়াবা উদ্ধার ॥ ৪৬ আসামীকে আদালতে সোপর্দ

প্রকাশ:  ১০ মে ২০২১, ১৪:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সদর ও কচুয়া  থানা পুলিশের অভিযানে বেশ কিছু আসামী আটক ও মাদক উদ্ধার হয়েছে। এসব অভিযানে গাঁজা-ইয়াবা উদ্ধারসহ Í ৪৬ আসামীকে গ্রেফতারপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। ৮ মে চাঁদপুর জেলা পুলিশ থেকে এ তথ্য জানানো হয়। অভিযানে ২শ’ গ্রাম গাঁজা ও ৭০ পিচ ইয়াবাসহ মাদক মামলায় গ্রেফতার ৫ জন, গ্রেফতারী পরোয়ানায় মূলে ৭ জন ও অন্যান্য মামলায় ২ জনসহ সর্বমোট ১৪ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
এছাড়া আগের দিন ৭ মে ২শ’ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবা উদ্ধারসহ মাদক মামলায় গ্রেফতার ৪ জন, গ্রেফতারী পরোয়ানা মূলে ১৭ জন, সাজা পরোয়ানা মূলে ৬ জন ও অন্যান্য মামলায় ১৯ জনসহ সর্বমোট ৪৬জন আসামী গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
চাঁদপুর সদর ও কচুয়া থানা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৫ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গত ৮ মে শনিবার চাঁদপুর জেলা পুলিশ এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করে।
জেলা পুলিশের প্রাপ্ত তথ্যে আরো জানা যায়, শনিবার রাত দেড়টায় চাঁদপুর জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ) ইমাম হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সদর থানাধীন লঞ্চঘাটের সামনে তিন রাস্তার মোড় হতে ৭০ পিচ ইয়াবাসহ মোঃ বারেক হাওলাদার (৩৩), রফিক মিজি (৩২) ও  মোঃ মুকছেদ (৩১ কে গ্রেফতার করা হয়।
এছাড়া চাঁদপুর সদর মডেল থানার এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সদর থানাধীন পশ্চিম কুমারডুগির শাহতলী কলেজ রোডের সামনে থেকে শুক্রবার দিবাগত রাত ১টার সময় ৫০ গ্রাম গাঁজাসহ মোঃ নজরুল ইসলাম খান (৪৫)কে গ্রেফতার করা হয়।
কচুয়া থানাধীন সাচার পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই  মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ কচুয়া থানাধীন পাথৈর কড়ইগাছ তলার মোড় হতে রাতে অভিযান করে ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ মোঃ শাহজাহান (২৮)কে গ্রেফতার করা হয়।
এছাড়াও পরোয়ানাভুক্ত ৭ জনসহ মোট ১২ জন আসামীকে গ্রেফতারপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত