• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

বঙ্গবন্ধু সড়কে দিন দুপুরে ভাড়াটিয়ার হামলায় বাড়িওয়ালাসহ আহত ৪

প্রকাশ:  ০৪ মার্চ ২০২১, ০৯:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের খলিফা বাড়িতে দিন দুপুরে ভাড়াটিয়ার হামলায় বাড়িওয়ালাসহ ৪ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে প্রকাশ, চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের খলিফা বাড়ির প্রবাসী আনোয়ার হোসেন খলিফার বিল্ডিংয়ে গত প্রায়ই আড়াই বছর যাবত চাঁদপুর সদর উপজেলার ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আরিফ হোসেন ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। বাসার ভাড়াটিয়া হিসেবে আসার পর থেকে নিয়ম অনুযায়ী ভাড়া না দিয়ে মাসের পর মাস ভাড়া বকেয়া রেখে আসছেন।
বাড়ির মালিক প্রবাসে থাকায় তাঁর স্ত্রী ভাড়াটিয়াকে ভাড়ার বিষয়ে প্রতিবাদ করেও কোনো ফায়দা হয়নি। ফলে আনোয়ার হোসেন খলিফা দেশে এসে উক্ত ভাড়াটিয়াকে বাসা ছেড়ে দেওয়ার জন্য বলেন। এতে ভাড়াটিয়া শিক্ষক আরিফ হোসেন ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালাকে দেখে নেওয়ার হুমকি দেন।
এ বিষয়ে অভিযুক্ত আরিফ হোসেনকে মোবাইল ফোনে কল দিলে তিনি জানান, আমি আড়াই বছর যাবৎ তার বাসায় ছিলাম, কোনো ভাড়া বকেয়া ছিলো না। করোনাকালীন সময়ে ১ মাসের ভাড়া বকেয়া ছিলো। তাই তিনি আমাকে বাসা ছেড়ে দিতে বলেছেন। সে মোতাবেক আমার অগ্রিম জামানাতের ১০ হাজার টাকা ভাড়ার সাথে সমন্বয় করলে তিনি ৩৫০০ টাকা পাওনা হন। আমি তাকে বলেছি যে, এই মাসের বেতন পেলে আপনার টাকা দিয়ে দিবো। তিনি তাতে সম্মতি দেন। আমি এই মাসে অনত্র বাসা নিবো বলে মালামাল নামাতে গেলে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমার শিশু সন্তানসহ ঘরে তালা আটকে দেন। পরে আমি তালা খুলে আমার শিশু সন্তানদের আনতে গেলে তার সাথে হাতাহাতির ঘটনা ঘটে।
বাড়িওয়ালার অভিযোগ, ভাড়াটিয়া শিক্ষক আরিফ হোসেন গতকাল ৩ মার্চ ভোর থেকে বাসার মালামাল নেওয়া শুরু করলে তিনি বকেয়া ভাড়া চান। এতে উক্ত শিক্ষক আরিফ ক্ষিপ্ত হয়ে বেলা ১১টার দিকে দেশীয় অস্ত্রসহ শহরের চিহ্নিত একদল সন্ত্রাসী প্রকৃতির যুবকদের নিয়ে বাড়িওয়ালা আনোয়ার হোসেনের উপর অতর্কিত হামলা চালালে তাঁর ডাক চিৎকারে ভাই রফিক খলিফা ও তার মেয়ে শিউলি আক্তার এগিয়ে আসলে তাদেরকেও বেধড়ক মারধর করে।
এক পর্যায়ে ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহযোগিতা চাওয়া হলে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে এএসআই জ্ঞানময় একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেন। এছাড়া সন্ত্রাসীদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে মডেল থানায় নিয়ে যান। আহতরা ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।