• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

ওয়ারেন্টের ৫ আসামী গ্রেফতার

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০২১, ১৪:১৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর মডেল থানার বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে আটক করেছে পুলিশ। ২১ জানুয়ারি বৃহস্পতিবার থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত)-এর দিকনির্দেশনায় এসআই রাশেদুজ্জামান, এএসআই আবু হানিফ, গোলাম রসুল পৃথক অভিযান চালিয়ে পলাতক আসামীদের গ্রেফতার করেন।

অভিযান পরিচালনাকারী উপ-পরিদর্শক রাশেদুজ্জামান জানান, ২০ জানুয়ারি বুধবার রাতে ওয়ারেন্ট তামিলের মাধ্যমে শহরের গুণরাজদী পাওয়ার হাউজ এলাকা থেকে মধ্য গুণরাজদী এলাকার শরীফ খলিফাকে জিআর ১২৬নং মামলার আসামী হিসেবে আটক করা হয়। এ মামলাটিতে শরীফ খলিফা ২শ' ৫ পিচ ইয়াবাসহ আটক হয়েছিল। এ মামলায় সে জামিনে এসে পলাতক থাকায় ওয়ারেন্টের ভিত্তিতে তাকে আটক করা হয়।

অপরদিকে বিশেষ ক্ষমতা আইনের ২০১৫ সালের দায়েরকৃত জিআর মামলায় ৩৪৫ এ গ্রেফতারি পরোয়ানার আসামী আদালতপাড়ার সুমন মজুমদার ওরফে লেংটা সুমনকে তার বাসা থেকে আটক করা হয়। ৩নং কয়লা ঘাট এলাকা থেকে মোক্তার শেখকে গত বছরের জিআর মামলা ১৯-এর আসামী হিসেবে আটক করা হয়।

পীর বাদশা মিয়া রোড মমিনপাড়া এলাকার সেলিম খান ও নাজমুন খানকে গত বছরের ৪৭২ জিআর মামলায় গ্রেফতার করা হয়। পশ্চিম বিষ্ণুদী এলাকা থেকে জিআর ৪৭২/২০২০ এর গ্রেফতারি পরোয়ানাভুক্ত মোঃ হোসেন কাজীকে আটক করা হয়।

এক রাতে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশ মতে উপ-পরিদর্শক রাশেদুজ্জামান ও সহকারী উপ-পরিদর্শক আবু হানিফ সঙ্গীয় সদস্যদের নিয়ে রাতভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। গ্রেফতাকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বাধিক পঠিত