• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

আটক চালক মনির কারাগারে

পুরাণবাজারে গাড়ি চাপায় শিশু নিহতের ঘটনায় মামলা

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০২০, ১৩:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের পুরাণবাজার নতুন সড়কে অগ্রণী ব্যাংকের পাজেরো জিপের চাপায় ৫ বছরের শিশু নিরব নিহত হওয়ার ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় মামলা হয়েছে। এ ঘটনায় আটক ব্যাংকের গাড়িচালক মনিরকে কারাগারে পাঠিয়েছে আদালত। এ তথ্য নিশ্চিত করেন পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম। তিনি জানান, যে গাড়িটির নিচে চাপা পড়ে শিশুটি মারা গেছে সেটি আমরা জব্দ করেছি এবং আটক গাড়ি চালককে কোর্টে সোপর্দ করা হয়েছে। নিহত শিশুটির পোস্টমর্টেম শেষে ওইদিনই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য, ১৫ নভেম্বর রোববার সকাল পৌনে এগারোটার দিকে পুরাণবাজার মোম ফ্যাক্টরি ও রিফিউজি ক্যাম্পের মাঝামাঝি ব্যস্ততম নতুন রাস্তায় অগ্রণী ব্যাংকের পাজেরো জিপের চাকায় পিষ্ট হয়ে নিরব (৫) নামে এক শিশু নিহত হয়। নিহত নিরব মোম ফ্যাক্টরীর বাসিন্দা বাজারের লেবার মেছু উদ্দিন মাঝি ও নাজু বেগমের ছেলে।

এ ঘটনায় বিক্ষুব্ধ হয় পড়েন এলাকাবাসী। তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এবং ঘাতক গাড়ির গ্লাস ভাংচুর করেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, অগ্রণী ব্যাংকের একটি সাদা রঙের পাজেরো জিপ (ঢাকা মেট্রো ঘ ১৩-৪৬৭৮) ত্রিশ লাখ টাকা নিয়ে চাঁদপুর চেম্বার ভবনে অবস্থিত পুরাণবাজার শ্রীরামদী শাখা অগ্রণী ব্যাংকের দিকে আসছিলো। ওই সময় চলন্ত গাড়িটি রাস্তার উপর থাকা শিশুটিকে চাপা দিলে চালক দ্রুত গাড়ি চালিয়ে ব্যাংকের দিকে চলে যায়। আশপাশের লোকজন রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।