• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাঁসায় দুই ভাইয়ের সন্ত্রাসী হামলায় মাদ্রাসা কর্মচারী গুরুতর জখম

প্রকাশ:  ২৯ জুলাই ২০২০, ০৯:১০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মাদ্রাসার ভবন ভাঙ্গার পুরাতন ইট কিনতে না পারায় ক্ষিপ্ত হয়ে সুমন ও মামুন মিজি নামের দুই সহোদরের সন্ত্রাসী হামলায় আলমগীর হোসেন লিটন (৩৫) নামে এক মাদ্রাসা কর্মচারী গুরুতর আহত হয়েছে। তাকে রক্তাক্ত জখম অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (২৮ জুলাই) সকাল এগারোটায় ফরিদগঞ্জের ১০নং গোবিন্দপুর ইউনিয়নের হাঁসা সিনিয়র মাদ্রাসা মাঠে এ হামলার ঘটনাটি ঘটে।


আহত লিটনের ভাই আনিসুর রহমান জানান, আমার ছোট ভাই আলমগীর হোসেন লিটন হাঁসা মাদ্রাসা কর্তৃপক্ষের কাছ থেকে ভবন ভাঙ্গার পুরাতন ১০ হাজার ইট ক্রয় করেন। ঘটনার সময় সেই ইট সরিয়ে নেওয়ার সময় স্থানীয় মিজি বাড়ির মৃত আবুল বাশারের ছেলে সন্ত্রাসী সুমন মিজি ও মামুন মিজি তাতে বাধা দেয়।

 


এক পর্যায়ে উত্তেজিত এবং ক্ষিপ্ত হয়ে তারা দুই ভাই সংঘবদ্ধ হয়ে ইট ও ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। পরে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে তাকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। ঘটনাটি সাথে সাথে স্থানীয় মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানানো হয়েছে।

হাসপাতালের ডিউটি ডাক্তার জানান, আহত লিটনের মাথা, গলায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মাথার উপর তার একাধিক সেলাই লেগেছে। আহত আলমগীর হোসেন লিটন হাঁসা গ্রামের মৃত হাবিবুর রহমান মিজির ছেলে।

সন্ত্রাসী হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট দাবি জানান এলাকাবাসী। এই ঘটনায় থানায় মামলা করবেন বলে আহত লিটনের বড় ভাই আনিসুর রহমান জানিয়েছেন।

সর্বাধিক পঠিত