• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

আইনজীবী সহকারী সমিতির নির্বাচন সম্পন্ন

শ্রীকৃষ্ণ সভাপতি, বশির সম্পাদক

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০২০, ১১:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন-২০২০ সম্পন্ন হয়েছে।

১২ অক্টোবর সোমবার দিনভর ৩৮৫ জন ভোটারের মধ্যে ৩৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাত ১২টার পর প্রিজাইডিং অফিসার চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এমরান হোসেন বিজয়ীদের নাম ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে শ্রী কৃষ্ণ সাহা ১৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আকতার হোসেন পেয়েছেন ১৬৯ ভোট। সহ-সভাপতি পদে মোঃ আঃ শুক্কুর মিয়া ১৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ মিজানুর রহমান পাটওয়ারী পেয়েছেন ১৫১ ভোট। সাধারণ সম্পাদক মোঃ বশির উল্লাহ খান ২২০ ভোট পেয়েনির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শামছুজ্জামান পেয়েছেন ১৩১ ভোট।

সহ-সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তমাল চন্দ্র শীল পেয়েছেন ১২৫ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নবীব হোসেন ১৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পরেশ চন্দ্র দাস পেয়েছেন ভোট। কোষাধ্যক্ষ পদে মোঃ সাইফুল ইসলাম নিরব ১৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ ছালামত তালুকদার পেয়েছেন ১৪৪ ভোট। দপ্তর সম্পাদক মোঃ মজিব বেপারী ২০৫ ভোট পেয়ে নর্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ ইউসুফ পেয়েছেন ১৩৮ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ নাহিদ হাসান ২২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাবুল সাহা পেয়েছেন ১১২ ভোট। আপ্যায়ন সম্পাদক পদে মোজাম্মেল খান ১৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ জাহাঙ্গীর হোসেন পেয়েছেন ১৫৪ ভোট। মহিলা সম্পাদিকা পদে মোসাম্মৎ স্বপ্না আক্তার ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোসাম্মৎ মনি বেগম পেয়েছেন ১১১ ভোট। কার্যকরী পরিষদের সদস্য মোঃ হাবিবুর রহমান ১৪৩ ভোট, মোঃ ইমরান প্রধানীয়া ১২৫ ভোট ও মোঃ জাকির হোসেন ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। জেনারেল অডিটর মোঃ আমিনুর রহমান তপাদার ১৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ নুরুল ইসলাম পাঠান পেয়েছেন ১৩৫ ভোট। রানিং অডিটর মোঃ হাবিবুর রহমান আখন্দ ২৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিয়ন্ত্রণ পরিষদের সভাপতি পদে মোঃ আনোয়ার হোসেন মিজি (বাবু) ১৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ রতন বেপারী পেয়েছেন ৭৫ ভোট। নিয়ন্ত্রণ পরিষদের সম্পাদক পদে মোঃ মেহেদী হাসান ২১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আবু বক্কর ছিদ্দিক পেয়েছেন ১২৩ ভোট। নিয়ন্ত্রণ পরিষদের সদস্য পদে মোঃ শিপন বাবু ১৭৫ ভোট, মোঃ শাহজামাল ১৫০ ও মোঃ ইয়াছিন ১১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এমরান হোসেন। নির্বাচনে শ্রী কৃষ্ণ সাহা-মোঃ শামছুজ্জামান-তমাল চন্দ্র শীল প্যানেল ও মোঃ আকতার হোসেন-বশির উল্যাহ-মোঃ মুজিবুর রহমান এ দুটি প্যানেলে ২০টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন।