• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহার প্রদানকালে সুজিত রায় নন্দী

যারা ধর্মের নামে সমাজে বিশৃঙ্খলা করছে, তারা কেউ ছাড় পাবে না

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২১, ১৭:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, সকল ধর্মেই মানবকল্যাণের কথা বলা হয়েছে। আজকে যারা ধর্মের নামে সমাজে বিশৃঙ্খলা করছে, তারা কেউ ছাড় পাবে না।
শুক্রবার (২৯ অক্টোবর) সকালে হাজীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত সাম্প্রদায়িক অপশক্তির সহিংসতায় ক্ষতিগ্রস্ত পরিবার ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহার প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুজিত রায় নন্দী বলেন, সাম্প্রদায়িক অপশক্তির বিষয়ে জননেত্রী শেখ হাসিনা সজাগ রয়েছেন। তিনি অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিবেন। এ বাংলায় সাম্প্রদায়িক অপশক্তির জায়গা হবে না। এদেশে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে সহাবস্থান করবে। সম্প্রীতিতে বিশ্বে রোল মডেল বাংলাদেশ। মহান মুক্তিযুদ্ধে পরাজিত একটি গোষ্ঠী দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে দেশে বিভিন্ন স্থানে চোরাগোপ্তা হামলা করছে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে সাম্প্রদায়িক অপশক্তির জায়গা হবে না। আওয়ামী লীগের নেতা-কর্মীরা সাম্প্রদায়িক অপশক্তি মোকাবিলায় সজাগ থাকবে বলেও মনে করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক।
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সমন্বয়ক আখলাকুর রহমান মাইনুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। বক্তব্য রাখেন ধর্মপ্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, আমেনা নূর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আহম্মদ আল জামান।
বক্তব্য শেষে সহিংসতায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য ও ধর্মীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দের হাতে প্রধান অতিথিসহ অন্য অতিথিবৃন্দ প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন।
এরপরে একই স্থানে হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তঃধর্মীয় সংলাপে অংশগ্রহণ করেন শিক্ষামন্ত্রী, ধর্মপ্রতিমন্ত্রীসহ অন্য অতিথিবৃন্দ।

সর্বাধিক পঠিত