• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট অভিনেতা মোহাম্মদ আলীর মৃত্যুবাষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট নাট্যাভিনেতা মরহুম মোহাম্মদ আলী, তার ভাই মো: হযরত আলী, বাবা-মা ও ভাই-বোনসহ সকল মৃত মুসলমানের রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার বাদ আছর চাঁদপুর শহরের বিভিন্ন মসজিদে মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী স্মৃতিসংসদ ও পরিবারের পক্ষ থেকে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এতে অসংখ্য ধর্মপ্রাণ মুসলমান, মরহুমের পরিবারের লোকজন, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী স্মৃতি সংসদের সকল সদস্য, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।

চাঁদপুর শহরের চৌধুরী ঘাট স্ট্র্যান্ড রোডস্থ চৌধুরী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হোসাইন আহমেদের বলেন, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও হযরত আলী ২ জনই ভালো মানুষ ছিলেন। আজও আমরা তাদের স্মরণ করি। তাই তাদের রুহের মাগফেরাত কামনা করে খোদার কাছে তাদের জীবনে নিশ্চয় কিছু ভূল করেছিল সেজন্য আল্লাহর দরবারে ক্ষমা চাই। তাদের জন্য আল্লাহ্র কাছে জান্নাতবাসী করার জন্য কামনা করি। চৌধুরী জামে মসজিদে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা হোসাইন আহমেদ, এ সময় কোনআন থেকে তেলোয়াত করেন, মোয়াজ্জিন হযরত মাওলানা হাফেজ মাহমুদুল হাসান, মাওলানা মোঃ ছালিমুউদ্দিন। বকুলতলা রেলওয়ে জিলানীয়া জামে মসজিদে মিলাদ ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন মসজিদে  ছানি ইমাম মাওলানা মো: ইয়াকুব আলী। এ ছাড়া বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ায় অংশ নেন ইমাম ও মোয়াজ্জিনগন। পরে সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

মিলাদ মাহফিলে অংশ নেন, চৌধুরী জামে মসজিদের সভাপতি আলহাজ মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ কাজী মো: হুমায়ুন কবির, চাঁদপুর প্রেসক্লাবের সাহিত্য প্রকাশনা ও লাইব্রেরী বিষয়ক সম্পাদক, আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও চাঁদপুর কণ্ঠের বিশেষ প্রতিনিধি মোহাম্মদ শওকত আলী, অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনার সহ-সম্পাদক, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার মোঃ শাহরিয়া পলাশ, পালবাজার আলী স্টোরের পরিচালক মোঃ ওমর আলী বুলবুল, পোলার আইসক্রীম চাঁদপুর পরিবেশক মো: নুরে আলম পাটওয়ারী রুবেল, মসজিদে আগত তাবলিগ জামাতের বিদেশী মিহমানগন, পালবাজারের অসংখ্য ব্যবসায়ী ও বিভিন্নস্তরের সুধীজন।