• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

রাহমানিয়া আনোয়ারা বেগম মহিলা মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে দোয়ার মাহফিল

দ্বীনি আদর্শ বাস্তবায়নে যুগে যুগে বহু আলেমগণ পৃথিবীতে এসেছেন : আলহাজ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২১, ১৮:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দীতে রাহমানিয়া আনোয়ারা বেগম মহিলা মাদ্রাসা ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৭ জানুয়ারি বুধবার সকালে ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার দাতা এবং চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী ফাহিম মোহাম্মদ হাক্কানী এবং দোয়া পরিচালনা করেন মহামায়া মাদ্রাসার মোহাদ্দেস মাওঃ মোঃ ইদ্রিস সাহেব।
চাঁদপুর বেগম জামে মসজিদের খতিব মুফতি মাহাবুবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি বলেন, এ এলাকায় কল্যান্দী হুজুরের মাধ্যমে দ্বীনি শিক্ষা বিস্তার করা হয়। তিনি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠায় এ এলাকায় কাজ করে গেছেন। আমরা তার আদর্শকে ধরে রাখতে চাই। আর তাই এ অঞ্চলে এই মহিলা মাদ্রাসার স্থাপনে যে আর্থিক সহায়তা আমি করে যাবো। আর আপনারা যারা এ এলাকায় আছেন আপনারাও মাদ্রাসাটি প্রতিষ্ঠায় সহযোগিতা করবেন। তিনি আরো বলেন, দ্বীনি আদর্শ বাস্তবায়নে যুগে যুগে বহু আলেমগণ পৃথিবীতে এসেছেন। আমরা তাদের দেখানো পথে চলবে এটাই কামনা করি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কল্যাণপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ খান দুদু, হারুন ভাট প্রমুখ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা ইকবাল আজম, আইটি অফিসার উজ্জ্বল হোসাইনসহ এলাকার মুরব্বি ও গণ্যমান্য বক্তিবর্গ।
সবশেষে ভিত্তি ফলক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ¦ জাহাঙ্গীর আখন্দ সেলিমসহ অন্যান্য অতিথিবৃন্দ।