• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর শহরে হিজড়াদের মাঝে কম্বল বিতরণ

সমাজের অনগ্রসর জনগোষ্ঠীকে এগিয়ে নিতে হবে : পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২১, ১৪:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্যতম হিজড়া সমপ্রদায়। কনকনে শীতে তারা শীর্তাত, অসহায় অবস্থায় দিনযাপন করছে। তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব মনে করে চাঁদপুর শহরের হিজড়াদের মাঝে কম্বল বিতরণ করলেন পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)। তিনি সম্প্রতি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি লাভ করেছেন।


গতকাল সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার হলরুমে হিজড়া সমপ্রদায়ের লোকজনকে ডেকে এনে তাদের হাতে কম্বল তুলে দেন পুলিশ সুপার। এ সময় তিনি বলেন, সমাজের অনগ্রসর জনগোষ্ঠীকে এগিয়ে নিতে হবে। মুজিববর্ষের অঙ্গীকার অনুযায়ী পুলিশ সদস্যরা সমাজের প্রতিটি স্তরে গিয়ে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষের দরজায় নক করার চেষ্টা করেছে। সবাইকে একত্রিত করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করেতে চাই। আমরা জেলা প্রশাসক ও পুলিশ সুপার মিলে সমাজে পিছিয়ে পড়াদের ভালোভাবে চলার ব্যবস্থা করতে চেষ্টা করছি। সমাজের বেদে ও হিজড়া সমপ্রদায়ের মানোয়ন্ননে আমাদের কাজগুলো চলমান থাকবে। কাজ করতে গিয়ে সমস্যা হবেই। আমরা আপনাদেরকে নিয়ে কাজ করতে গিয়ে পরিপূর্ণ হতে পেরেছি।

 


তিনি আরো বলেন, সকলের দোয়ায় আমার পদোন্নতি হয়েছে। আপনাদেরকে অনেক ধন্যবাদ জানাই। আমি সকলের দোয়ায় আজকের এ অবস্থানে এসেছি। আমি শুধু চাঁদপুর শহর নয়, পুরো জেলাবাসীকে নিয়ে কাজ করার চেষ্টা করছি। শীতে কিছুটা উষ্ণতার পরশ দিতে আজকের এ টোকেন অব লাভ উপহার। আমি যাওয়ার পূর্বে সাংবাদিকদের নিয়ে একটি মিট দ্য প্রেস আলোচনা করবো। চাঁদপুরে আমার ১৬ মাসে কার্যকালের অর্জন ও ব্যর্থতাগুলো তুলে ধরবো আপনাদের মাধ্যমে। চাঁদপুরে সকলকে নিয়ে জনগণের সেবা করার চেষ্টা করেছি, জানি না কতটুকু সফল হয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর জহিরুল ইসলাম, চাঁদপুর মডেল থানার তদন্ত ওসি হারুনুর রশীদ, ওসি ইন্টেলিজেন্স মনির আহমেদ, পুরাণবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম, নতুন বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ মাসুদ প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন। উক্ত অনুষ্ঠানে শতাধিক কম্বল বিতরণ করা হয়।

সর্বাধিক পঠিত