• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ প্রচারণা তুঙ্গে

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২১, ০৯:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসছে ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে গতকাল সোমবার ২ মেয়র প্রার্থী, ৫২ জন সাধারণ কাউন্সিলর ও ১৫ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এর আগে প্রতীক বরাদ্দপ্রাপ্ত সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়। এদিকে আওয়ামী লীগের একমাত্র প্রার্থী বর্তমান মেয়র আ স ম মাহবুব উল আলম লিপনকে নৌকা ও বিএনপির একমাত্র প্রার্থী সাবেক মেয়র আব্দুল মান্নান খান বাচ্চুকে ধানের শীষ প্রতীক নিশ্চিত করা হয়। গতকাল সোমবার প্রতীক বরাদ্দের পর পর দুপুর ২টা থেকে প্রচার প্রচারণা শুরু করে দেন প্রার্থীরা। ইতিমধ্যে স্ব-স্ব প্রার্থীদের প্রতীক সম্বলিত সাদাকালো পোস্টারে ছেয়ে গেছে স্ব-স্ব প্রার্থীর ফেসবুক।

সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর সাংবাদিক মোঃ হাবিবুর রহমান (ডালিম), মাঈনুদ্দিন মিয়াজী (পাঞ্জাবী), আবু তাজের লিটন ভূঁইয়া (বস্নাকবোর্ড), কাজী মামুনুর রশিদ মাসুদ (টেবিল ল্যাম্প) ও মোঃ জহিরুল হক (উটপাখি) প্রতীক পেয়েছেন।

২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী (ডালিম), সাংবাদিক মোঃ শাখাওয়াত হোসেন (পানির বোতল), রাধা কান্ত রাজু (গাজর), নান্নু বেপারী (উটপাখি), মোঃ রাকিবুল ইসলাম রিপন (টেবিল ল্যাম্প), আবিদ মিয়া (পাঞ্জাবী) ও নাসির উদ্দিন (বস্নাক বোর্ড) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি (টেবিল ল্যাম্প), আব্দুল মোমেন খান (বস্নাকবোর্ড), মোহাম্মদ হোসেন (ডালিম), কামরুল ইসলাম খান (পানির বোতল), মহসিন ফারুক বাদল (পাঞ্জাবী) ও জসিম উদ্দিন তপদার (উটপাখি) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

৪নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আজহারুল ইসলাম আলম বেপারী (টেবিল ল্যাম্প), মোঃ মনির হোসেন সাগর (পাঞ্জাবী) ও মোঃ তাজুল ইসলাম (উটপাখি) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

৫নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর রিটন চন্দ্র সাহা লিটন (টেবিল ল্যাম্প), মোঃ আলাউদ্দিন চৌধুরী (উটপাখি), মোঃ সুমন তপদার (পাঞ্জাবী) ও কার্তিক সাহা (ডালিম) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

৬নং ওয়ার্ড থেকে মোঃ শাহ আলম (উটপাখি), শাহাব উদ্দিন সাবু (ডালিম) ও রাসেল খান (টেবিল ল্যাম্প) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

৭নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর এমরান হোসেন মুন্সী (পাঞ্জাবী) ও মোঃ কাজী মনির (উটপাখি) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

৮নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর কাজী মুরাদ হোসেন মিরন (পাঞ্জাবী), আলহাজ্ব কাজী কবির হোসেন (ডালিম) ও মোবারক কাজী (উটপাখি) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

৯নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর মোঃ আজাদ হোসেন মজুমদার (উটপাখি), হাফেজ মোঃ মোস্তফা কামাল (পাঞ্জাবী), মোঃ শাহদাৎ হোসেন বাবুল (ব্রীজ), সালেহ আহম্মেদ রানা (পানির বোতল), আইয়ুব আলী বেপারী (ডালিম) ও জামাল হোসেন (টেবিল ল্যাম্প) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

১০নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো (ডালিম), হাবিব-উন-নবী সোহেল (পানির বোতল), সৈয়দ আব্দুর রাজ্জাক (টেবিল ল্যাম্প), বিল্লাল হোসেন (পাঞ্জাবী) ও ফজলুল হক মজুমদার (উটপাখি) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

১১নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ শুকু মিয়া (বোতল), মুন্সী মোহাম্মদ মনির (পাঞ্জাবী), সাদেকুজ্জামান মুন্সী (টেবিল ল্যাম্প) ও মোঃ হারুন অর রশিদ (উটপাখি) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

১২নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর নুরুল ইসলাম বেপারী (পানির বোতল), শাহআলম (উটপাখি) জহিরুল ইসলাম (পাঞ্জাবী) ও শুকু মিয়া (ডালিম) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

অপরদিকে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রতীক পেয়েছেন সংরক্ষিত-১ (ওয়ার্ড নং-১, ২ ও ৩) থেকে কাজলী রাণী সরকার (চশমা) ও রোকেয়া বেগম (আনারস), সংরক্ষিত-২ (ওয়ার্ড নং- ৪, ৫ ও ৬) থেকে লুৎফুন্নাহার খানম (চশমা), সাহিদা বেগম (আনারস) ও মমতাজ বেগম মুক্তা (জবাফুল), সংরক্ষিত-৩ (ওয়ার্ড নং- ৭, ৮ ও ৯) জোহরা বেগম (টেলিফোন), মিনু আক্তার (জবাফুল), সাবিনা ইয়াসমিন (আনারস), সারমিন সুলতানা (চশমা), রোকেয়া বেগম কেয়া (অটোরিক্সা) ও ফরিদা ইয়াসমিন (বলপেন), সংরক্ষিত-৪ (ওয়ার্ড নং- ১০, ১১ ও ১২) রেজিয়া বেগম (জবাফুল), নাজমুন নাহার ঝুমু (আনারস), বিবি হাওয়া (চশমা) ও জাহানারা বেগম (বলপেন) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

সর্বাধিক পঠিত