• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

ইনার হুইল ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের কলার হস্তান্তর অনুষ্ঠান

প্রকাশ:  ০৬ জুলাই ২০২০, ১৩:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

৫ জুলাই রোববার বিকেলে চাঁদপুর রোটারী ভবনে ইনার হুইল ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের ২০২০-২১ বর্ষের কলার হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২০১৯-২০ চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল বর্ষের বিদায়ী সভাপতি তাসলিমা সুলতানা মুনি্ন পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের প্রারম্ভ ঘোষণা করেন। সভার শুরুতে বিদায়ী সভাপতি সকলের সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করাসহ ক্লাবের এডিটর আফরোজা পারভিনকে প্রত্যয় পাঠ করতে আহ্বান জানান। তারপর বিদায়ী সভাপতি নবাগত সভাপতি তাসনুভা রহমান তন্বীকে কলার, পিন পরিয়ে অনুষ্ঠান পরিচালনাসহ সকল দায়িত্ব হস্তান্তর করেন।


বর্তমান সভাপতি দায়িত্ব পেয়ে প্রথমেই সকলকে শুভেচ্ছা জানিয়ে ক্লাবের চার্টার প্রেসিডেন্ট ফাতেমা হোসেন লাভলীর স্বামী রোটারিয়ান প্রকৌশলী দেলোয়ার হোসেনের মৃত্যুতে তাঁর প্রতি সম্মান জানিয়ে সকলকে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করার জন্য আহ্বান করেন। নীরবতা পালন শেষে করোনায় মারা যাওয়া ব্যক্তিসহ রোটাঃ দেলোয়ার হোসেনের মৃত্যু ও ক্লাবের অগ্রগতির জন্যে নবাগত সভাপতি পাস্ট প্রেসিডেন্ট রোটাঃ মাহমুদা খানমকে দোয়া পরিচালনা করার জন্যে অনুরোধ করেন। দোয়া শেষে সভাপতি তার কমিটির সকল সদস্যকে পরিচয় করিয়ে দেন এবং তার ক্লাবের চলতি বছরের কাজ করাসহ করোনাকেন্দ্রিক কী কী সেবামূলক কাজ করা যায় সে বিষয়ের উপর ক্লাবের পাস্ট প্রেসিডেন্টদের বক্তব্য দেয়ার অনুরোধ জানান। সে সময় পাস্ট প্রেসিডেন্ট হিসেবে বক্তব্য রাখেন মাহমুদা খানম, মুক্তা পীযূষ ও নাঈমা মোশারফ। ক্লাবের বিদায়ী সভাপতি তাসলিমা মুনি্ন শুভেচ্ছা স্বরূপ নবাগত সভাপতি, পাস্ট প্রেসিডেন্ট মাহমুদা খানম ও সচিব মিতু আক্তারকে উপহার তুলে দেন এবং ক্লাবের নতুন সদস্যদের পিন পরিয়ে বরণ করে নেন। সদস্যরা হচ্ছেন অনিমা সেন চৌধুরী, মার্জিয়া রুহি ও নাছরিন আক্তার।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান কাজী শাহাদাত পিএইচএফ, ডেপুটি গভর্নর রোটাঃ পিপি মফিজউদ্দিন সরকার পিএইচএফ, পিডিবির চট্টগ্রাম বিভাগীয় প্রধান প্রকৌশলী রোটারিয়ান ইঞ্জিঃ মতিউর রহমান, চাঁদপুর রোটারী ক্লাবের বর্তমান সভাপতি রোটাঃ নাছির উদ্দিন খান পিএইচএফ, চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ ডাঃ তানভীর আহমেদ মিয়া ও সেক্রেটারী রোটাঃ ইমরান হোসেন এবং চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটাঃ রহিমা বেগম কল্পনা পিএইচএফ। সকল অতিথি তাঁদের বক্তৃতায় ইনার হুইল ক্লাবের পাশে সবসময় থাকবেন ও সহযোগিতা করবেন বলে জানান এবং ক্লাবের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অতিথিদের বক্তব্য শেষে বর্তমান সভাপতি তার সচিব মিতু আক্তারকে শুভেচ্ছা বক্তব্য দেয়ার অনুরোধ জানান। সচিবের শুভেচ্ছা বক্তব্য শেষে সভাপতির আর কোনো কার্যক্রম না থাকায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করে অংশগ্রহণকারীদের অ্যাপায়নের ব্যবস্থা করেন।

সর্বাধিক পঠিত