• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

সভাপতি জয় ঘোষ, সচিব মিঠুন ত্রিপুরা

চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি গঠন

প্রকাশ:  ২৮ জুন ২০২০, ১১:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

নেতৃত্বের পালা বদলে নতুন রোটারীবর্ষ ২০২০-২১কে কেন্দ্র করে ক্লাবকে সঠিক নেতৃত্ব দানের মাধ্যমে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে গত ২৬ জুন শুক্রবার সন্ধ্যায় জুমের মাধ্যমে ভার্চুয়াল সভায় রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের ২০২০-২১ সালের নতুন কমিটি গঠন করা হয়। উক্ত সভায় ক্লাবের সভাপতি রোঃ রাজিব দাসের সভাপতিত্বে রোঃ জয় ঘোষকে সভাপতি এবং রোঃ মিঠুন চন্দ্র ত্রিপুরাকে সচিব হিসেবে নির্বাচিত করা হয়।


ক্লাবের নব-নির্বাচিত সভাপতি জয় ঘোষ বলেন, রোটার‌্যাক্টের সামাজিক ও দক্ষতা উন্নয়ন কর্মকা- আমাকে উৎসাহিত করে, যার ফলস্বরূপ ২০১৩ সালে আমার রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সাথে যুক্ত হওয়া। বিগত সাত বছর রোটার‌্যাক্ট অঙ্গনে যুক্ত থেকে বিভিন্ন কাজ করে অনেক কিছু শিখতে পেরেছি। সেই জ্ঞানকে কাজে লাগিয়ে আমি রোটার‌্যাক্ট অঙ্গনে ও সমাজের মানুষের জন্য ভালো কিছু করার লক্ষ্যে কাজ করে যাবো।

ক্লাবের নবগঠিত কমিটির সদস্যরা হলেন : সভাপতি রোঃ জয় ঘোষ, সদ্য বিদায়ী সভাপতি রোঃ রাজিব দাস, সহ-সভাপতি রোঃ সুব্রত চন্দ্র দে, রোঃ শামীম আহমেদ খাঁন, সচিব রোঃ মিঠুন চন্দ্র ত্রিপুরা, যুগ্মসচিব রোঃ ফয়সাল ইসলাম, প্রকাশনা সম্পাদক রোঃ সজিব দাস, কোষাধ্যক্ষ রোঃ রায়হান চৌধুরী, ক্লাব সেবা পরিচালক রোঃ জায়েদুর রহমান নিরব ও মাহমুদ বিন হোসাইন(ফাহমি), পেশা উন্নয়ন পরিচালক রোঃ মোঃ মঞ্জুর আলম, সমাজসেবা পরিচালক রোঃ নাইম খান, আন্তর্জাতিক সেবা পরিচালক রোঃ বুশরা বিন্তে সায়েদ, চীফ সার্জেন্ট অ্যাট আর্মস রোঃ তানজিম শাহরিয়ার, সার্জেন্ট অ্যাট আর্মস রোঃ সামিয়া নুর, রোঃ তানভীর হোসেন, সদস্য রোঃ শাহরিয়ার খান শিশির, রোঃ বাবু পাঠান, রোঃ নিরব মামুন। এই কমিটি পহেলা জুলাই ২০২০ থেকে ৩০জুন ২০২১ অর্থাৎ আগামী ১ বছর ক্লাবের দায়িত্ব পালন করবে।