• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

প্রকাশ:  ১৫ এপ্রিল ২০২০, ১১:৪১
চাঁদপুর প্রতিনিধি।।
প্রিন্ট

করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন সোহাগ মিজি (৩৩) নাামে এক যুবক মারা গেছে। 
সোমবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে করোনার উপসর্গ নিয়ে ওই যুবক সদর হাসপাতালে আসলে সন্দেহভাজন রোগী হিসেবে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সোহাগ সদর উপজেলার হানারচর ইউনিয়নের দক্ষিন গোবিন্দপুর গ্রামের সৈয় আলী মিজির ছেলে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, করোনা টেস্টের জন্য মৃতের নমুনা সংগ্রহের প্রস্তুতি চলছে। মৃতদেহ এখনো হাসপাতালে রয়েছে। করোনার সন্দেহভাজন রোগী হিসেবে বিশেষ ব্যবস্থাপনায় তাকে দাফন করা হবে।

হানারচর ইউনিয়নের সচিব আব্দুল কুদ্দুছ রোকান জানান, সোহাগ মিজি ঢাকায় একটি ফার্নিচার দোকানে কাঠমিস্ত্রির কাজ করতেন। গত ২৪ মার্চ বাড়িতে ফেরেন তিনি। কয়েকদিন পর অসুস্থ হলে শ্বশুর বাড়িতে তার প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে রাত সাড়ে ৩টায় তাকে সদর হাসপাতালে আনা হয়।

হানারচর ইউনিয়নের চেয়ারম্যান ছাত্তার রাঢ়ী জানান, নিহত ওই যুবক ইউনিয়নের দক্ষিণ গোবিন্দিয়া গ্রামের সৈয়দ আলী মিজির ছেলে। সে বাড়িতে ছিলো না। তার শ্বশুর বাড়ী বালিয়া ইউনিয়নের রানীরহাট এলাকার মোমিন বাড়ী গ্রামে রাতে অসুস্থ্য হলে সেখান থেকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নিচ্ছেন চেয়ারম্যান।

বালিয়া ইউনিয়নের শিক্ষক জাহাঙ্গীর হোসেন জানান, সোহাগ মোমিন বাড়ী এলাকার মনা বাড়ীর তাফাজ্জল হোসেন তাপুর মেয়ের জামাতা। জানাগেছে রাতে সে অসুস্থ্য হয়ে পড়ে। হাসপাতালে মৃত্যু হলে তাকে হাসপাতালেই রাখা হয়।

স্বজনরা জানিয়েছেন, গত কয়েকদিন সে করোনা উপসর্গ আক্রান্ত ছিলেন। রাতে তার অবস্থা খারাপ হয়ে যাওয়ার কারণে হাসপাতালে নিয়ে আসেন।

সর্বাধিক পঠিত