• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চাঁদপুর গুয়াখোলা সপ্রাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৯
স্টাফ রিপোর্টার।।
প্রিন্ট

চাঁদপুর শহরের ১২৩ নং গুয়াখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (২৭ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন ও জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ পুরস্কার বিতরণ করা হয়।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাহাব উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে ক্রীড়ানুষ্ঠানের উদ্বোধন এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় তিনি বলেন, শিক্ষার্থীদেরকে সুন্দর জীবন গড়তে নিয়মিত পড়াশোনার পাশাপাশি ক্রীড়া সংস্কৃতিচর্চা ও ধর্মীয় রীতিনীতি অনুসরণ করতে হবে। শিক্ষার্থীদের মানুষের মতো মানুষ হয়ে সমাজ ও দেশের উন্নয়নে কাজ করতে হবে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাংলাদেশের নৌ পরিবহন শিল্পপতি আলহাজ্ব এমএ বারী খানেরর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শাহিনুল ইসলাম মজুমদার,ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম, ইনস্ট্রাক্টর ইউআরসি ছাদেক হোসেন ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মানছুর আহমেদ।
উপস্থিত ছিলেন, প্রাক্তণ শিক্ষক নরেন্দ্র নারায়ন চক্রবর্তী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, স্থানিয় ওয়ার্ড কাউন্সিলর নাছির চোকদার, স্কুল কমিটির সহ সভাপতি মাহমুদা খানম, হাসান আলী সপ্রাবির প্রধান শিক্ষক ইসমত আরা  সাফি বন্যা, উত্তর শ্রীরামদী সপ্রাবির সাবেক প্রধান শিক্ষক শাহজাহান সিদ্দিকী, সদর ভুমি অফিসের কর্মকর্তা সাখাওয়াত হোসেনসহ আমন্ত্রিত আরো অনেকে এবং অভিভাবকবৃন্দ। 

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক হাছিনা আক্তার। সহকারী শিক্ষিকা শাহানারা বেগমের পরিচালনায় ক্রীড়ানুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের  সহকারী শিক্ষিকা রাশেদা খাতুন, নাজমা আক্তার, ফারজানা, শাহনাজ আক্তার, মাধুরী রাণী দে, নাসরিন আক্তার ও নাছরিন বেগম।
এবারের ক্রীড়া অনুষ্ঠানের উল্লেখযোগ্য দিক ছিল শিক্ষার্থীদের গানের সাথে নৃত্য, যেমন খুশি তেমন সাজ ও নারী অভিভাবকদের মধ্য বালিশ ছোড়া প্রতিযোগিতা।