• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চাঁদপুর চান্দ্রা বাজার হাইস্কুলের ৭৬ তম বার্ষিক ক্রীড়া-২০২০ সম্পন্ন

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:১১
স্টাফ রিপোর্টার।।
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলা চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের ৭৬ তম বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা  ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারী সোমবার বিকেলে বিদ্যালয় মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন  চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃনুরুল ইসলাম নাজিম দেওয়ান। 

এ সময় তিনি শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করার আহবান জানান। তিনি বলেন, শুধু লেখাপড়া করলেই চলবে না পাশাপাশি নিজেদেরকে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। দেশ ও জাতি গঠনে ভুমিকা রাখতে হবে। এ দিন সকালে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রথম পর্বের প্রধান অতিথি চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মোঃ গিয়াস উদ্দিন পাটওয়ারি।স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ আওলাদ হোসেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামাল উদ্দিন, বিদ্যালয়ের দাতা সদস্য আনোয়ার হোসেন খাঁন, চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী (কালু) পাটওয়ারী, চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আলহাজ্ব মোঃ জসিম মিয়াজী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দাতা সদস্য আয়েশা আক্তার (রিনা), প্রাক্তন সভাপতি আনোয়ার হোসেন পাটওয়ারি, আলহাজ্ব হারুনুর রশিদ মিয়া।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক জয়নাল আবেদিন ও সুলতান মাহমুদের যৌথ পরিচালনায় আরো উপস্থিত ছিলেন,চান্দ্রা নূরানী সিঃ মাদ্রাসার অধ্যক্ষ মোস্তফা হামিদী, চান্দ্রা সপ্রাবির প্রধান শিক্ষক ফজলুর রহমান, মুক্তিযোদ্ধা বাচ্চু মিয়া,ম্যানেজিং কমিটির সদস্য ফিরোজ পাটওয়ারী,  সেলিম পাটওয়ারী, জহিরুল ইসলাম পাটওয়ারী, আবু ইউসুফ শেখ, ফয়েজ বক্স হাওলাদার, আ'লীগ নেতা জব্বার পাটওয়ারি, ডাঃ লক্ষণ সরকার, যুবলীগ নেতা আলমগীর হোসেন শেখ, ফাহিমুল ইসলাম ( শশী), মমিন খান, ছাত্রলীগ নেতা রাজুসহ, বিদ্যালয়ের শিক্ষক, অভিবাবক, প্রাক্তন শিক্ষার্থীগণ ও বিপুল সংখ্যক ছাত্রছাত্রী  বৃন্দ। 

এবারও বার্ষিক ক্রীড়ায় উল্লেখযোগ্য ক্রীড়া ইভেন্ট ছিল যেমন খুশী, তেমন সাজ এবং শিক্ষক- ম্যানেজিং  কমিটি ও অভিভাবক,প্রাক্তন শিক্ষার্থীদের মধ্য ফুটবল প্রতিযোগিতা। ক্রীড়ানুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও যুবলীগ নেতা ফাহিমুল ইসলাম ( শশী) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অনেকগুলো বই স্কুলের জন্য  উপহার হিসেবে দিয়েছেন। এক পর্যায় সেই বই প্রধান শিক্ষকের নিকট  হস্তান্তর করা হয়। ক্রীড়া ও পুরস্কার বিতরন কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায় সহযোগিতা করেন সহকারী প্রধান শিক্ষক খালেদা বেগম এবং সার্বিক পরিচালনায় ছিলেন সিনিঃ শিক্ষক ওমর ফারক। অনু্ষ্ঠান  পরিচালনায় করেন শিক্ষক জয়নাল আবেদিন ও সুলতান মাহমুদ।