• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ

শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মতলব উত্তর উপজেলায় মোহনপুরসহ বিভিন্ন  ইউনিয়নে আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১১ ফেব্রুয়ারি শনিবার দুপুরে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি মিছিলটি মোহনপুর পর্যটন লিমিটেডের সামনে থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল।
মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য শিল্পপতি কাজী মিজানুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশাম শাহা চান্দু বাবু।
আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ফরাজিকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মহিলা আওয়ামী লীগ নেত্রী সালেহা বেগম সুখী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নুরনবী খান, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তফাদার, সাংবাদিক ফারুক হোসেন, সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম প্রমুখ।
 সমাবেশে প্রধান অতিথি অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, আজকের সমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই, বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। তাঁর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে। আমরা প্রমাণ করতে চাই, দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল। বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে তার প্রতিবাদে এই সমাবেশ।

 

সর্বাধিক পঠিত