• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ

আমরা এক থাকলে বিএনপি-জামাত সামনে দাঁড়াতে সাহস পাবে না

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সারাদেশে বিএনপি-জামাতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে ফরিদগঞ্জে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১ ফেব্রুয়ারি শনিবার বিকেলে গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ মানে স্বাধীনতা, আওয়ামী লীগ মানে উন্নয়ন এবং মানুষের মাঝে স্বস্তির ঢেকুর তোলার ইতিহাস। অপরদিকে বিএনপি-জামাত মানে স্বাধীনতার বিরোধিতা করা, আন্দোলনের নামে সন্ত্রাস নৈরাজ্য এবং অগ্নিসন্ত্রাসের মাধ্যমে মানুষ খুন করা। তারা সর্বদা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে পছন্দ করে। সহিংস আন্দোলনের মাধ্যমে তাদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না। আন্দোলন শুধু আওয়ামী লীগকেই মানায়। কারণ স্বাধীনতার পূর্বে পাকিস্তানী দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলনের ফসল আমাদের স্বাধীনতা। বিএনপির বিরুদ্ধে হত্যা ক্যু এবং নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের বিরুদ্ধে আন্দোলনের ফসল আজকের গণতন্ত্র। আমরা মানুষের উপর বিশ^াসী। আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে আমাদের নিয়ে গেছেন। আমরা এখন বিশে^র ২শ’ দেশের মধ্যে ৩৫তম অর্থনৈতিক দেশ। ২০৪১ সালে আমরা বিশে^র অন্যতম অর্থনৈতিক শক্তিশালী দেশ হওয়া ছাড়াও স্মার্ট বাংলাদেশের গর্বিত নাগরিক হবো। এজন্যে আমরা যারা আওয়ামী লীগ তথা দলের পতাকাতলে রয়েছি, তারা যদি এক ও অভিন্ন হয়ে রাজপথে থাকি, তবে আমাদের সামনে বিএনপি-জামাত দাঁড়াতে সাহস পাবে না। তাই আসুন, আগামী নির্বাচনকে সামনে রেখে আমরা মতভেদ ভুলে গিয়ে আবারো নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে দেশ ও দলের জন্য কাজ করি। আমাদের মনে রাখতে হবে, দলের মনোনয়ন দিবেন দলের সভাপতি শেখ হাসিনা। তাই আমরা তাঁর প্রতি আমাদের আস্থা ও বিশ^াস রেখে হাতে হাত রেখে, কাঁধে কাঁধ রেখে এক ও ঐক্যবদ্ধ হই।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ নাজমুন নাহার অনি, আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান শাহ আলম শেখ প্রমুখ।
এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত