• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনীর সভা

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০২৩, ০৯:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঐতিহ্যের উৎকর্ষে উল্লাসের ৭৫ বছর এ শ্লোগানকে সামনে নিয়ে শুক্রবার চাঁদপুর সরকারি কলেজ মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উৎসব অনুষ্ঠানের আহবায়ক অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাস। উপস্থিত ছিলেন সদস্য সচিব ও চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল। ৭৫ বছর পূর্তি উৎসব সকলের অংশগ্রহণে প্রাণবন্ত করতে এর রেজিষ্ট্রেশনের সময়সীমা বাড়ানো হয়েছে ১৯ জানুয়ারি পর্যন্ত।

সদস্য সচিব পৌর মেয়র বলেন , সকলের অংশগ্রহণে হবে প্রাণের এ মিলনমেলা। আগামী ২৪-২৫ ফেব্রুয়ারি দু’দিনব্যাপী এ উৎসব অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে ২৭টি উপ-কমিটি গঠন করা হয়েছে। ৫১ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি, ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কার্যকরী কমিটি সকল উপ-কমিটির মাধ্যমে আমাদের এ অনুষ্ঠানকে সফলের লক্ষ্যে মিলিমিশে কার্যক্রম পরিচালনা করবে।

চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামরুল হাসানের পরিচালনায় উপস্থিত ছিলেন বাবুরহাট কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ২০২২ গিয়াসউদ্দিন মিলন, ২০২৩ সালের নবনির্বাচিত সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সাংস্কৃতিক সংগঠক অজয় কুমার ভৌমিক, চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, প্যানেল মেয়র অ্যডভোকেট হেলাল হোসাইন,  বাণিজ্য প্রতিদিন সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, আরটিভির জেলা প্রতিনিধি শরীফ চৌধুরীসহ প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

সর্বাধিক পঠিত