• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ রাসেল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ওটারচর চ্যাম্পিয়ন

শেখ হাসিনার সরকার ক্রীড়াবান্ধব : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা সরকার ক্রীড়া বান্ধব। যুব সমাজকে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলার প্রতি বেশি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন বাড়াতে হবে।
রোববার বিকেলে প্রস্তাবিত শেখ রাসেল স্টেডিয়ামে মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড় যুব সমাজের আয়োজনে শেখ রাসেল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাশেষে ট্রফি বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। 
তিনি আরো বলেন, শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোনো বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিশু-কিশোরের জন্যেই খেলাধুলার ব্যবস্থা রাখা প্রয়োজন। তাছাড়া খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে। বাংলাদেশের হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যারা আজ ক্রীড়াঙ্গন মাতাচ্ছে, তারা প্রায় সকলেই গ্রামের ছেলে।
উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল এমরান খান, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন আরিফ উল্লাহ সরকার, সম্ভাব্য মেয়র প্রার্থী আতিকুর রহমান, আলাউদ্দিন প্রধান ও সাবেক প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী।
সম্মানিত অতিথি ছিলেন ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ চাঁন মিয়া বেপারী, সাবেক কাউন্সিলর আব্দুল ওয়াদুদ মাস্টার ও সমাজসেবক আলহাজ্ব মোঃ রশিদ মোল্লা।
মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড় যুব সমাজের আয়োজনে শেখ রাসেল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঘনিয়ারপাড় ফুটবল একাদশকে ২-০ গোলে হারিয়ে ওটারচর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।
টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও ছেঙ্গারচর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী মোঃ নাছির উদ্দিন মিয়া।  

ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ সোহেল রানা ও লোকমান হোসেন সরকার। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মোঃ সালাউদ্দিন। টুর্নামেন্ট পরিচালনা করেন বজলুল গনি, মোঃ মুছা বেপারী, মোঃ মমিনুল ইসলাম, বিদ্যুৎ চন্দ্র, বজলু ঢালী, আমির মোল্লা, মিজান মোল্লা, নাছির মোল্লা, সাগর প্রধানসহ ৫নং ওয়ার্ডের যুবসমাজ।