• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর স্টেডিয়ামে শেখ কামাল অনূর্ধ্ব-১৮ ক্রিকেটে চ্যাম্পিয়ন বি-বাড়িয়া

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১২:৩১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত শেখ কামাল অনূর্ধ্ব-১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বি-বাড়িয়া জেলা ক্রিকেট দল।
সোমবার ১৪ নভেম্বর অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় সিলেট ও বি-বাড়িয়া (ব্রাহ্মণবাড়িয়া)।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা। 
খেলায় সিলেট প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা ৪৪ ওভার ৫ বলে সবক’টি উইকেট হারিয়ে  ১১২ রান করে।
বি-বাড়িয়া ১১৩ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। তারা ৪০ ওভার ১ বলে ৭ উইকেট হারিয়ে ১১৬ রান করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ক্রিকেট উপ-কমিটির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আবু নাসের বাচ্চু পাটওয়ারী, জেলার ক্রিকেট কোচ শামিম ফারুকীসহ দু’দলের কর্মকর্তাগণ। 
খেলা শেষে মাঠে অভিযোগ শোনা যায়, ফাইনাল খেলা পরিচালনাকারী স্থানীয় আম্পায়ার ইসমাইল হোসেন ভুট্টো একটি দলের পক্ষে স্বেচ্ছাচারিতা করেছেন।  এ বিষয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীরা তাকে জিজ্ঞাসা করতে গেলে তিনি খুব বাজে ব্যবহার সহ সরাসরি গালমন্দ করতে থাকেন। তিনি বলতে থাকেন, এখানে তো বাইরের দল খেলতে আসছে। তাদের সাথে খারাপ আচরণ করলে সাংবাদিকদের সমস্যা কী। সিলেটের টিম ম্যানেজার ও কোচ গণমাধ্যমকর্মীদের জানান, চাঁদপুরের এই আম্পায়ারের বিরুদ্ধে তারা বিসিবিতে অভিযোগ করবেন।

সর্বাধিক পঠিত