• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে নাউরী উবি ও লবাইরকান্দি মাদ্রাসা সেমি-ফাইনালে

প্রকাশ:  ০৩ এপ্রিল ২০২২, ১৩:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তর উপজেলায় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে নাউরী আহম্মদীয়া উবি ও লবাইরকান্দি আল-আমিন মাদ্রাসা সেমি-ফাইনালে উন্নীত হয়েছে।
পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমেরর পৃষ্ঠপোষকতায় এবং উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১ এপ্রিল শুক্রবার উপজেলা মাঠে দিনের প্রথম কোয়ার্টার ফাইনালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় ৪ উইকেটে শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়।
শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করে ৮ উইকেট হারিয়ে ১৩৪ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে ই¯্রাফিল ৪৮ ও রাকিব ২৭ রান করেন। নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের সাকিব দলের পক্ষে সর্বোচ্চ ৪টি উইকেট লাভ করেন।
নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের পক্ষে ব্যাটিং করে জিহাদ ৪৭, নিরব ৩১ রান করে দলের জয়ে ভূমিকা রাখেন।
খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন রবীন ও বাপ্পি এবং স্কোরারের দায়িত্বে ছিলেন মিরাজ। টুর্নামেন্টে ৪৭টি দল অংশগ্রহণ করে।
উপজেলা মাঠে কোয়ার্টার ফাইনাল পর্বের ২য় দিনের খেলা শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরীফুল হাসান।
খেলার মাঠে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রভাষক একেএম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সদস্য মনিরুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক আক্তার হোসেনসহ স্কুল ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ।
দিনের ২য় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় কালিপুর উচ্চ বিদ্যালয় ও লবাইরকান্দি আল-আমিন মাদ্রাসা। টস জিতে লবাইরকান্দি আল-আমিন মাদ্রাসা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। উদ্বোধনী জুটি ১২ ওভারে ১৩৭ রান করে। উদ্বোধনী ব্যাটর্সম্যান রায়হান ব্যক্তিগত ৪২ রান করে আউট হয়। ৯টি ছক্কা ও ৮টি চারের মাধ্যমে ম্যাচে সাব্বির আহমেদ ১১০ রান করে রানআউট হয়। তাদের দলীয় সংগ্রহ দাঁড়ায় ১৯১ রান।
জবাবে কালিপুর উচ্চ বিদ্যালয় ১৩৬ রানে অল আউট হলে লবাইরকান্দি আল-আমিন মাদ্রাসা ক্রিকেট দল ৫৫ রানে জয়লাভ করে। কালিপুরের পক্ষে সানি ২৬ ও মারুফ ২১ রান করতে সক্ষম হয়।
দিনের ২য় কোয়ার্টার ফাইনালের খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন সুজন ও রবীন এবং স্কোরারের দায়িত্ব পালন করেন মিরাজ।

সর্বাধিক পঠিত