• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর শহরতলীর বাবুরহাটস্থ ফাইভ স্টার পার্কে

প্রেমিকাকে ছুরিকাঘাত, প্রেমিক আটক

প্রকাশ:  ০৩ মার্চ ২০২০, ০৮:৫২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় এক প্রেমিকাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে প্রেমিক। পুলিশ ঘাতক প্রেমিক দীপু মজুমদার (২২) কে আটক করেছে। সোমবার চাঁদপুর শহরতলীর ফাইভ স্টার পার্কে এ ঘটনা ঘটে।
আটক দীপু রায়পুর উপজেলার কোম্পানির হাটের রতেœশ্বর মজুমদারের ছেলে। আর ছুরিকাঘাতে আহত প্রেমিকা হলেন দিবা রাণী মাঝি (১৯)। সে চরকৃষ্ণপুরের জগেশ^র মাঝির মেয়ে।
এদিকে ছুরিকাঘাতে আহত দিবা রাণী মজুমদারের পারিবারিক সূত্র জানায়, দিবা চাঁদপুর সরকারি কলেজের ছাত্রী। তার একটি ছোট ভাইও রয়েছে। ওই ছেলেকে পাত্তা না দেয়ায় সে এ কা- ঘটিয়েছে।
বিভিন্ন সূত্রে জানা যায়, প্রায় ২ বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো দিপু ও দিবার। আর এর মধ্যে হঠাৎ করেই দিবার বিয়ে ঠিক হয়ে যায়। তাই তাদের প্রেমের শেষ বোঝাপড়া করতে দুজনে একটু সময় কাটাতে চায়। মিলিত হয় চাঁদপুর শহরতলীর বাবুরহাটস্থ ফাইভ স্টার পার্কে। আর এ মিলিত হতে এসে কথা কাটাকাটির এক পর্যায়ে দিবাকে ছুরিকাঘাত করে দীপু। আর এরপর দীপুও তার সাথে থাকা বিষ পান করতে প্রস্তুতি নিচ্ছিলো। যা পার্কের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ দিবাকে হাসপাতালে ভর্তি করে এবং দীপুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। আমরা বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, দিবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা রেফার করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত